• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে টিসিবির পণ্যসহ দুই মুদি ব্যবসায়ী গ্রেফতার

Reporter Name / ১১৪ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর দুটি মুদি দোকান থেকে খোলাবাজারে বিক্রয় নিষিদ্ধ টিসিবির পণ্য জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই দোকানিকে। বুধবার রাতে নগরীর সাহেববাজার মাস্টারপাড়া এলাকায় এ অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতার হওয়া দোকানিরা হলেন, মেসার্স সাগর ট্রেডার্সের মালিক ও নগরীর হেতেমখাঁ এলাকার মৃত সয়জুদ্দিন মিস্ত্রির ছেলে সাগর এবং সুমন ট্রেডার্সের মালিক নগরীর পাঁচানিমাঠ শেখেরচক এলাকার আবদুর রশিদের ছেলে সুমন। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে নগরীর সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বায়তুল আমান জামে মসজিদের নিচে দুটি মুদি দোকানে বিপুল পরিমাণ সয়াবিন তেল এবং ৩ বস্তা চিনি পাওয়া যায়। এ ঘটনায় ওই দুই দোকান মালিককে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

তবে এসব টিসিবির পণ্য কোন ডিলারের কাছে থেকে এসেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানিয়েছেন টিসিবির আঞ্চলিক প্রধান রবিউল মুর্শেদ। তিনি বলেন, কোথা থেকে এসব পণ্য এলো গোয়েন্দা পুলিশ বিষয়টি বের করে আনবে। কোনো ডিলারের নাম পরিচয় পেলেই আমারা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেব।

আরবিসি/১৫ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category