• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

গোদাগাড়ীতে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন

Reporter Name / ১০১ Time View
Update : বুধবার, ১৪ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে বিরোধের জের ধরে দুইপক্ষের সংঘর্ষে তসলিম উদ্দিন (৫০) নামে এক কৃষক নিহত হয়েছেন। প্রতিপক্ষরা তাকে কুপিয়ে হত্যা করেছে। বুধবার দুপুরে উপজেলার সোনাদীঘি আদাড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তসলিম ওই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রতিবেশী আবদুল কাদের মিনুর সঙ্গে জমি নিয়ে তসলিম উদ্দিনের বিরোধ চলছিল।

দুপুরে প্রতিপক্ষ গ্রুপ একা পেয়ে তসলিম উদ্দিনের ওপর অতর্কিতভাবে হামলা করে। এ সময় তাঁকে বাঁচাতে যান স্বজনেরা। তখন দুইপক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। তসলিম ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা (প্রেমতলী) স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জানান, মিনুর এক ছেলে আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। তার পরিবারের অন্য সবাই পলাতক। তাদের আটকের চেষ্টা চলছে। আর নিহত তসলিমের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ নিয়ে থানায় হত্যা মামলা হবে বলেও জানান ওসি।

আরবিসি/১৪ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category