• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

অধ্যাপক সুলতান রাবির নতুন উপ-উপাচার্য

Reporter Name / ১১১ Time View
Update : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নতুন উপ-উপাচার্য হিসেবে নিয়োগ পেয়েছেন ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. সুলতান-উল-ইসলাম। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব নূর ই আলম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তথ্যটি জানানো হয়েছে। নিয়োগটি আগামী ১৭ জুলাই থেকে কার্যকর হবে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, রাষ্ট্রপতির অনুমোদনক্রমে রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন, ১৯৭৩ (সংশোধিত আইন, ১৯৯৯) এর ১৩ (১) ধারা অনুসারে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. সুলতান-উল-ইসলামকে রাবির উপ-উপাচার্য পদে ছয় শর্তে চার বছরের জন্য নিয়োগ দেয়া হয়েছে।

প্রযোজ্য ক্ষেত্রে নিয়মিত চাকরির বয়সপূর্তিতে মূল পদে প্রত্যাবর্তনপূর্বক অবসর গ্রহণের আনুষ্ঠানিকতা সম্পাদন শেষে উক্ত মেয়াদের অবশিষ্টাংশ পূর্ণ করবেন।

জানতে চাইলে নব নিযুক্ত উপ-উপাচার্য বলেন, বঙ্গবন্ধু কন্যা এবং মহামান্য রাষ্ট্রপতি যে সিদ্ধান্ত নিয়েছেন সে সিদ্ধান্ত অনুসারে আমি আমার সর্বাত্মক শক্তি দিয়ে দায়িত্ব পালন করব। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ১৯৭৩ সালের অ্যাক্ট রক্ষা, সমুন্নত এবং সক্রিয় রাখার জন্য কাজ করব।

আরবিসি/১৩ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category