• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাবিতে ভ্যাকসিন নিবন্ধনে বাদ পড়াদের জন্য নতুন সুযোগ

Reporter Name / ১২১ Time View
Update : সোমবার, ১২ জুলাই, ২০২১

রাবি প্রতিনিধি : করোনা ভাইরাসের ভ্যাকসিনের নিবন্ধনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) যে সকল শিক্ষার্থী বাদ পড়েছেন তারা পুনরায় সুযোগ পাবেন। সোমবার বিশ^বিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক ড. বাবুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে রবিবার বিশ^বিদ্যালয়ের ফেইসবুক পেইজে বাদ পড়াদের জন্য নতুন করে আবেদনের সুযোগ দেয়ার বিষয়টি জানানো হয়।

এর আগে গত ১০ মে ভ্যাকসিনের জন্য বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইটে শিক্ষার্থীদের জাতীয় পরিচয় পত্রের তথ্য চেয়ে প্রাথমিক নিবন্ধন করতে বলা হয়। এর পরিপ্রেক্ষিতে গত শনিবার সরকারি সুরক্ষা পোর্টাল ও অ্যাপে চূড়ান্ত নিবন্ধন শুরু হয়। কিন্তু প্রাথমিক নিবন্ধনে অনেকের জাতীয় পরিচয় পত্র না থাকায় ও নিবন্ধনে ভুল করায় চূড়ান্ত নিবন্ধনের তালিকা থেকে অনেক শিক্ষার্থী বাদ পড়েন।

রবিবার বিশ^বিদ্যালয়ের ফেইসবুক পেইজে দেয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় পরিচয় পত্র ছাড়া ভ্যাকসিন পাওয়ার সুযোগ নেই। তাই যাদের পরিচয় পত্র নেই, নির্বাচন কমিশনের ওয়েবসাইটে গিয়ে তাদের পরিচয় পত্রের জন্য আবেদন করতে বলা হয়। আর যারা প্রথমবার বিশ^বিদ্যালয়ে নিবন্ধন করেন নি বা তথ্যে ভুল করেছেন তাদের জন্য নতুন করে নিবন্ধনের সুযোগ দেয়া হবে।
এই বিষয়ে বিশ^বিদ্যালয়ের আইসিটি সেন্টারের পরিচালক অধ্যাপক বাবুল ইসলাম বলেন, যারা বিশ^বিদ্যালয় ওয়েবসাইটে নিবন্ধন করেননি বা তথ্য ভুল করেছেন তাদের জন্য নতুন করে সুযোগ দেয়া হবে। বাদ পড়া শিক্ষার্থীদের তালিকা করে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ ইউজিসি’র মাধ্যমে স্বাস্থ্যমন্ত্রণলায়ে পাঠাবে। তবে এর জন্য কিছু সময় লাগবে।

আরবিসি/১২ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category