• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত

বাঘায় ১০ হাজার ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার

Reporter Name / ৫৪৯ Time View
Update : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় ১০ হাজার ইয়াবা এবং ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। বুধবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর নদী এলাকা থেকে এগুলো উদ্ধার করা হয়। পরে রাতে তাঁরা এ বিষয়ে বাঘা থানায় একটি মাদক মামলা দায়ের করেন।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মাহাদিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন, মনিগ্রাম গ্রামের কালু মন্ডলের ছেলে ফরহাদ মন্ডল ও হরিরামপুর গ্রামের মাসুদ আলীর ছেলে উকিল মন্ডল বুধবার দুপুর দেড়টার দিকে ভারতীয় সীমান্ত এলাকা থেকে ১০ হাজার ইয়াবা ও ১০ বোতল ফেন্সিডিল নিয়ে মনিগ্রাম বাজারের দিকে আসছিল।

তারা হরিরামপুর এলাকায় পৌছলে বিজিবি’র উপস্থিত টের পেয়ে ইয়াবা ও ফেন্সিডিল ফেলে পালিয়ে যায়। পরে এগুলো উদ্ধার করা হয়। এ বিষয়ে মীরগঞ্জ বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আহাদ আলী বাদি হয়ে বাঘা থানায় তিনজনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

নাম প্রকাশ না করার শর্তে বাঘা থানা পুলিশের একজন কর্মকর্তা জানান, বাঘা থানায় এক মাসে যদি বিজিবি চারটি মামলা দায়ের করেন তার মধ্যে সব গুলোয় থাকে আসামী বিহীন পরিত্যক্ত উদ্ধার।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি। তাদের গ্রেফতার চেষ্টা চলছে।

আরবিসি/০১ জুলাই/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category