• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

নাটোরে সড়ক দুর্ঘটনায় আম ব্যবসায়ী নিহত

Reporter Name / ১০৭ Time View
Update : মঙ্গলবার, ২২ জুন, ২০২১

নাটোর প্রতিনিধি: নাটোরে সড়ক দুর্ঘটনায় সেলিম হাওলাদার(৫০) নামে এক আম ব্যবসায়ী নিহত হয়েছে। মঙ্গলবার সকালে নাটোর শহরের তেবাড়িয়া বাইপাস সড়কে আম বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম হাওলাদার মাদারিপুর জেলার অধিবাসী।

পুলিশ জানায়, রাজশাহী থেকে মাদারিপুর গামী আমবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে উল্টে যায়।এতে ট্রাকের চালক হেলপার ও আম ব্যবসায়ী আহত হয়। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে পাঠালে আম ব্যবসায়ী সেলিমকে চিকিৎসক মৃত ঘোষনা করেন। হতাহত সকলের বাড়ি মাদারীপুর জেলায়।

নাটোর সদর থানার ওসি জাহাঙ্গির আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আরবিসি/২২ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category