• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

বাগমারাবাসীকে স্বাস্থ্যবিধি অনুসরণের আহবান এমপি এনামুলের

Reporter Name / ৯৫ Time View
Update : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা মোকাবেলায় রাজশাহীর বাগমারাবাসীকে সতর্ক ও সর্বত্র সচেতন থেকে এলাকাকে করোনামুক্ত রাখার আহ্বান জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক। তিনি সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন।

মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি এ আহ্বান জানান। নিজের ফেইসবুক পেইজে লাইভে এসে তিনি বলেন, সাদা দেশ বিশেষ করে রাজশাহীতে করোনার সংক্রমন ছড়িয়ে পড়েছে। বাগমারাতেও এর ছোঁয়া লেগেছে। আগে বাগমারায় করোনা সংক্রমন না হলেও এখন এ অঞ্চলেও করোনা সংক্রমন ছড়িয়ে পড়েছে।

তিনি এলাকাবাসীকে নিজ নিজ অবস্থানে থেকে মাস্ক ব্যবহারের আহ্বান জানান। যারা সংক্রমিত হয়েছেন তাদের ঘরের বাইরে না বের হওয়ার আহ্বান জানিয় এমপি এনামুল হক বলেন, স্বাস্থ্যবিধি অনুসরণ করে সবাই ঘরেই থাকবেন। সব ধরনের খাদ্য পৌছে দেওয়া হবে। করোনা মোকাবেলায় সকলের সহযোগীতা কামনা করে তিনি বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আপনার চিকিৎসার জন্য নিয়োজিত। উপসর্গ অনুভব করলেই অবশ্যই চিকিৎসকের পরামর্শ নিয়ে চিকিৎসা নেওয়ার আহাবান জানান তিনি। অতিতের অভিজ্ঞতা কাজে লাগিয়ে করোনা মোকাবেলা করতে হবে বলে তিনি ভিডিও বার্তায় উল্লেখ করেন। তিনি বলেন, মহামারী থেকে রক্ষায় সচেতনতার কোনো বিকল্প নেই। তিনি বলেন, নিজে নিজে সতর্ক থেকে যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করলে করোনা প্রতিরোধ সম্ভব।

আরবিসি/১৫ জুন/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category