• রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

টাইমসের সেরা কাঙ্ক্ষিত নারী রিয়া

Reporter Name / ১০৭ Time View
Update : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : যুক্তরাজ্যভিত্তিক দৈনিক ‘দ্য টাইমস’ ২০২০ সালে ভারতের ৫০ জন কাঙ্ক্ষিত নারীর তালিকা প্রকাশ করেছে। অনলাইন ভোটের ভিত্তিতে করা এ তালিকায় প্রথম স্থানে আছেন প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

জরিপে উঠে আসা তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন অ্যাডলিন কাস্টেলিনো। ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় থেকে উঠে আসা ভারতীয় এই তরুণী বলিউডেও কাজ করছেন। ২২ বছর বয়সী এই তারকা গত ফেব্রুয়ারি মাসে গায়ক অর্জুন কানুনগোর সঙ্গে ‘মেরে দিল বিচ’ গানের ভিডিওতে অংশ নেন।

তালিকার তৃতীয় স্থানে রয়েছেন দিশা পাটানি, চতুর্থ স্থান কিয়ারা আদভানী, পাঁচে আছেন বলিউডের আরেক আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন। ছয় ও সাত নম্বরে রয়েছেন বলিউডের দুই আলোচিত তারকা ক্যাটরিনা কাইফ, জ্যাকুলিন ফার্নান্দেজ। আটে অভিনেত্রী অনুপ্রিয়া গোয়েঙ্কা। নয় নম্বরে রয়েছেন রুহি দিলীপ সিংহ। তিনি একজন মডেল ও অভিনেত্রী। মূলত হিন্দি ছবি ও ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। আর দশে আছেন মডেল ও মিস দিভা সুপ্রান্যাশনাল আভৃতি চৌধুরী। ২০২০ সালে মিস দিভা সুপ্রান্যাশনালে ভারতের প্রতিনিধিত্ব করে জয়ী হন তিনি।

তালিকায় আরও রয়েছেন ভারতের জাতীয় ক্রাশ রাশ্মিকা মান্দানা, শ্রুতি হাসান, ইয়ামি গৌতম, শ্রদ্ধা কাপুর, তারা সুতারিয়া, জাহ্নবী কাপুর, কৃতি শ্যানন প্রমুখ। তালিকায় এবারই যুক্ত হয়েছেন টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী, ফাতিমা সানা শেখ, শাহনাজ গিল প্রমুখ।

আরবিসি/০৮ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category