• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

একই দড়িতে ফাঁস লাগিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

Reporter Name / ১৯২ Time View
Update : শনিবার, ৫ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : পটুয়াখালীতে প্রেমের সম্পর্ক পারিবারিক ভাবে মেনে না নেওয়ায় একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করা প্রেমিক যুগলের ঝুুুুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, সোহেল হাওলাদার (১৯), নাসরিন হাওলাদার (১৩)।

আজ শনিবার সকালে সদর উপজেলার মাদারবুনিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ড বিরাজলা গ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, মজিবর হাওলাদারের ছেলে সোহেল ও হাবিব হাওলাদারের মেয়ে নাসরিন। ভোররাতে বাড়ির পাশের বাগানে গাছের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহত সোহেল এসএসসি পাস করেছেন এবং নাসরিন আক্তার ৮ম শ্রেণিতে পড়াশোনা করতো। সোহেল ও হাবিবা দূর সম্পর্কের চাচাতো ভাই বোন।

সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, সোহেল আর নাসরিন দু’জন একে অপরকে ভালোবাস তো। বিষয়টি অবিভাবকরা মেনে না নেয়ায় হয়তো এ ঘটনা ঘটেছে।

ওসি আরও জানান, বাড়ির পাশে বাগানে একটি গাছের ডালে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আরবিসি/০৫ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category