• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

দুর্গাপুরে আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যসহ চারজন গ্রেফতার

Reporter Name / ৮২ Time View
Update : শুক্রবার, ৪ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : জঙ্গিবাদে জড়িত থাকার দায়ে রাজশাহীর রাজশাহীর দুর্গাপুরে নিষিদ্ধ আনসারুল্লাহ বাংলা টিমের দুই সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা র‌্যাব-৩ জঙ্গি সেলের অপারেশন টিম। এ সময় তাঁদের কাছে থেকে ০৩টি জিহাদী বই, ০২টি মোবাইল ০১ টি ছুরি জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- উপজেলার ঝাঁলুকা ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামের হাবিবুর রহমানের পুত্র রেজাউল করিম রেন্টু (২৯) ও আয়েন উদ্দিনের পুত্র আল আমিন (১৯)। তাঁদের নিজ বাড়ি থেকে গ্রেফতারের পর ঢাকা র‌্যাব ৩ জঙ্গি সেলের অপারেশন টিম বৃহস্পতিবার দুর্গাপুর থানার হস্তান্তর করে। পরে তাঁদের বিরুদ্ধে থানায় সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, তিন মামলায় গ্রেফতারকৃত চার আসামীকে শুক্রবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে।  গ্রেফতারকৃত রেজাউল করিম ও আল আমিন নিষিদ্ধ আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য। তাঁদের দুজনেরই বাড়ি উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়ীয়া গ্রামে। জঙ্গিবাদে জড়িত থাকার দায়ে তাঁদের গ্রেফতার করে ঢাকা র‌্যাব ৩ জঙ্গি সেলের অপারেশন টিম ।
বৃহস্পতিবার রাতে র‌্যাব সদস্যেরা তাঁদের দুর্গাপুর থানায় হস্তান্তর করলে তাঁদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে তিন মামলার গ্রেফতারকৃত ৪জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে থানার পুলিশ সাজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার নান্দিগ্রামের হারুনুর রশীদ (২৮), নিয়মিত মামলার আসামী নারিকেল বাড়ীয়া গ্রামের নাইমুল ইসলাম (২৫) গ্রেফতার করে। তাঁদেরকেও জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
আরবিসি/০৪ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category