• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

চারঘাটে পলাতক সেই করোনা রোগী ফের আইসোলেশনে

Reporter Name / ১১০ Time View
Update : বুধবার, ২ জুন, ২০২১

স্টাফ রিপোার্টার : রাজশাহীর চারঘাট উপজেলায় করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর আইসোলেশন সেন্টার থেকে পালিয়ে গিয়েছিলেন আঙ্গুরা বেগম (৫৫) নামে এক নারী। পরে তাকে করোনা সম্পর্কে ভালোভাবে বুঝিয়ে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন কেন্দ্রে ফিরিয়ে আনা হয়েছে।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শহীদুল ইসলাম রবিন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, সোমবার ওই নারীর করোনাভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষার ফল পজিটিভ আসে। এই খবর জানতে পেয়ে সন্ধ্যার দিকে আইসোলেশন সেন্টার থেকে কাউকে কিছু না বলেই তিনি পালিয়ে যান।

এ প্রসঙ্গে আঙ্গুরা বেগমের পরিবারের সদস্যরা জানান, তিনি বৃদ্ধ মানুষ। করোনা সম্পর্কে তিনি কিছুই জানেন না। করোনার কথা শুনে তাকে উপজেলার আইসোলেশনে রাখা হলে তিনি কাউকে না বলেই আবার বাড়ি ফিরে আসেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তারা বাড়িতে এসে তাকে এ বিষয়ে বোঝানোর পর তিনি আবার আইসোলেশনে ফিরে যান।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, ‘করোনা পজিটিভ রোগী আঙ্গুরা বেগম আইসোলেশন কেন্দ্র থেকে গত সোমবারে পালিয়ে গিয়ে তার নিজ বাড়িতে ওঠেন। পরবর্তীতে আজ (মঙ্গলবার) তাকে করোনার বিষয়টি বুঝিয়ে পুনরায় আইসোলেশন কেন্দ্রে ফিরিয়ে আনা হয়েছে।’

আরবিসি/০২ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category