• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

নগদ টাকা ছাড়াই ভ্রমণের সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা

Reporter Name / ৯৫ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : যাত্রীদের টিকিট ক্রয়ের সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সাথে দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষর করেছে ইউএস-বাংলা। বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট অথবা ডেবিট কার্ড ব্যবহারকারীরা সরাসরি এয়ারলাইন্সের নিজস্ব যেকোনো সেলস অফিস থেকে টিকিট কিনে আর্থিক সুবিধা গ্রহণ করতে পারবেন।

চুক্তিবদ্ধ আর্থিক প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক, পুবালী ব্যাংক, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটিড।

প্রতিষ্ঠানভেদে শর্তসাপেক্ষ বিভিন্ন ধরনের সুযোগ থাকছে নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠানগুলো থেকে ইস্যুকৃত কার্ডের উপর।

উল্লেখযোগ্য সুবিধাগুলোর মধ্যে রয়েছে- মূল ভাড়ার উপর মূল্যছাড়, কোনো রকম সুদ ছাড়াই ৩ মাস অথবা ৬ মাসের ইএমআই সুবিধা।

কার্ডধারীরা নিজের এবং পরিবারের অন্যান্য সদস্যদের জন্যও এসব কার্ড দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো অভ্যন্তরীণ গন্তব্যের টিকিট সংগ্রহ করতে পারবেন।

এছাড়া স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের কার্ড ব্যবহারকারীরা অভ্যন্তরীণ গন্তব্য ছাড়াও আন্তর্জাতিক গন্তব্যের টিকিটের উপর মূল্যছাড়ের সুবিধা ভোগ করতে পারবেন।

বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের কার্ডধারীরা ছাড়াও ইউএস-বাংলার স্কাইস্টার কার্ড ব্যবহারকারী, সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য নির্ধারিত টিকিট মূল্যের উপর বিশেষ ছাড়ের সুযোগ রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে।

বর্তমানে ইউএস-বাংলা অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল এবং আন্তর্জাতিক রুট কুয়ালালামপুর, গুয়াংজু ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে। কোভিড-১৯ এর কারণে চেন্নাই, কলকাতা, মাস্কট, দুবাই, সিঙ্গাপুর ও ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা সাময়িকভাবে বন্ধ রয়েছে।

চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও সাতটি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট রয়েছে ইউএস-বাংলার বহরে।

আরবিসি/০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category