• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন

প্রবল বর্ষণে ভেসে গেল প্রিমিয়ার লিগের খেলা

Reporter Name / ১১৭ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

আরবিসি ডেস্ক : বৃষ্টিতে ভেসে গেল প্রিমিয়ার লিগের খেলা। চারপাশে জলরাশি, মাঝখানে ছোট্ট দ্বীপের মতো ভেসে আছে কেবল উইকেট। বৃষ্টি শেষে বিকেএসপির একটি মাঠের চিত্র এটি। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা ভালো বলে অবস্থা এতটা করুণ হয়নি। তবে খেলা শুরু করা সম্ভব হয়নি সেখানেও। সব মিলিয়ে প্রবল বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির মঙ্গলবারের ছয় ম্যাচ।

ঢাকা ও আশেপাশের এলাকায় সোমবার গভীর রাত থেকে শুরু হওয়া এই বৃষ্টি মঙ্গলবার সকাল থেকেও চলছে। মুষলধারে বৃষ্টি হয়েছে দফায় দফায়। ঢাকায় সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টাতেই ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অধিদপ্তর।

এ দিনের খেলা ভেসে গেলেও ভেস্তে যাচ্ছে না। ‘বডিলি শিফট’ হয়ে যাচ্ছে সব রাউন্ডের খেলা। ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের সদস্য সচিব আলী হোসেন জানান, দ্বিতীয় রাউন্ডের এই ম্যাচগুলি হবে বৃহস্পতিবার, যেদিন হওয়ার কথা ছিল তৃতীয় রাউন্ড। একইভাবে তৃতীয় রাউন্ডের খেলা হবে শুক্রবার। পরের রাউন্ডগুলোও পিছিয়ে যাবে এভাবে।

মহামারীকালে অনেক প্রতীক্ষার পর সোমবার থেকে শুরু হয় ঢাকা প্রিমিয়ার লিগের খেলা, জাতীয় দলের আশেপাশের ক্রিকেটারদের রুটি-রুজির মূল উৎস যেটি। টি-টোয়েন্টি সংস্করণের এই লিগে প্রতি রাউন্ডে তিন মাঠে খেলা ছয়টি করে।

আরবিসি /০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category