• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

চারঘাটে শীর্ষ মাদক ব্যবসায়ী ইয়াবাসহ আটক

Reporter Name / ১১৫ Time View
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাট হিসেবে খ্যাত আফজাল হোসেনকে ১ হাজার ১৭৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব। সোমবার রাত প্রায় দশটার দিকে উপজেলার রাওথা এলাকা থেকে তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে র‌্যাবের পক্ষ থেকে চারঘাট মডেল থানায় একটি মামলা করা হয়েছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৫) এর একটি দল উপজেলার রাওথা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় ওই এলাকা থেকে চিহিৃত মাদক সম্রাট হিসেবে খ্যাত একাধিক মাদক মামলার আসামী আফজাল হোসেনকে ১ হাজার ১৭৫ পিচ ইয়াবাসহ আটক করে। সে একজন পুলিশের তালিকাভুক্ত শীর্ষ মাদক সম্রাট। তার বিরুদ্ধে চারঘাট,বাঘা,লালপুরসহ দেশের বিভিন্ন থানায় রয়েছে একাধিক মাদক মামলা। সে দীর্ঘদিন ধরে পুলিশের চোখ ফাকি দিয়ে মাদকের বানিজ্য চালিয়ে আসছিল। মঙ্গলবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/০১ জুন/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category