• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

ঘরে স্ত্রীর লাশ ফেলে পালিয়েছে স্বামী

Reporter Name / ১৪১ Time View
Update : রবিবার, ৩০ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারার গ্রামে ঘরে স্ত্রীর লাশ রেখে পালিয়েছে তার স্বামী। রবিবার সকালে খবর পেয়ে বাগমারা উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রাম থেকে রক্তমাখা লাশটি উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধার হওয়া ওই নারীর নাম কল্পনা বিবি (৩২)। তিনি একই গ্রামের আসমান আলীর দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাগমারা উপজেলার পাইকপাড়া গ্রামের আসমান আলীর সঙ্গে আট বছর আগে বাসুপাড়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের কল্পনা বিবির বিয়ে হয়। প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কল্পনাকে বিয়ে করেন তিনি। তবে তাদের কোনো সন্তান নেই।
শনিবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। রবিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত ওই গৃহবধূ ঘুম থেকে না জাগলে প্রতিবেশীরা খোঁজ নেওয়া শুরু করেন। একপর্যায়ে তারা ঘরে গিয়ে কল্পনা বিবির লাশ পড়ে থাকতে দেখেন। এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল করিম বলেন, গৃহবধূর মাথায় ধারালো অস্ত্রের আঘাত আছে। পারিবারিক কোনো বিষয় নিয়ে স্ত্রীকে হত্যা করে স্বামী হয়তো পালিয়ে গেছেন।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, গৃহবধূর লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। স্বামীর হদিস পাওয়া যাচ্ছে না।

আরবিসি/৩০ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category