• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

চারঘাটে ৩০ মন ভেজাল মধূসহ কারখানা মালিক আটক

Reporter Name / ২৬০ Time View
Update : শুক্রবার, ২৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টার, চারঘাট : রাজশাহীর চারঘাটে মধুতে ভেজাল মিশিয়ে বাজারজাত করার অপরাধে আব্দুল আলীম নামে এক মধু কারখানা মালিককে আটক করেছে চারঘাট মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বালাদিয়াড় গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় মধু কারখানা থেকে ৩০ মন মধু জব্দ করে পুলিশ। আটককৃত আব্দুল আলীম ওই গ্রামের রুপচান্দ আলীর ছেলে।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, উপজেলার বালাদিয়াড় গ্রামের রুপচান্দ আলীর ছেলে আব্দুল আলীম দীর্ঘদিন ধরে তার নিজ বাড়ীতে মধূর কারখানা বানিয়ে তাতে বিভিণ্ন ধরণের ক্যামিলের মিশ্রন ঘটিয়ে সেই মধূ বাজারজাত করে আসছিলেন। এলাকাবাসীর এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করে ৩০মন ভেজাল মধুসহ তাকে আটক করা হয়। এ বিষয়ে থানায় তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/২৮ মে/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category