• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৭ অপরাহ্ন

বুবলীর চমক

Reporter Name / ১০০ Time View
Update : সোমবার, ২৪ মে, ২০২১

আরবিসি ডেস্ক : আবারও বুবলীর সঙ্গে জুটি বেঁধে ফিরছেন ঢালিউড কিং শাকিব খান। গত ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়। তপু খান খান পরিচালিত এই সিনেমায় শাকিব খানের ফার্স্টলুক প্রকাশ পায় গত ২১ মে। যেখানে নতুন রূপে হাজির হন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এরপর থেকে শাকিব-বুবলীর ভক্তরা অপেক্ষায় ছিলেন সিনেমায় বুবলীর লুক দেখার জন্য।

অবশেষে সোমবার বিকেল ৪টায় প্রকাশিত হলো ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমায় বুবলীর ফার্স্ট লুক। যেখানে দেখা যাচ্ছে তিনটি ছবির একটি কোলাজে হাজির হয়েছেন বুবলী। তিনটি ছবিতেই আলাদা আলাদা পোশাকে দেখা যাচ্ছে তাকে। ছবিগুলোতে সাধারণ সালোয়ার-কামিজ, পাশ্চাত্য ও শাড়িতে হাজির হয়েছেন নায়িকা। যা থেকে নেটিজেনরা ধারণা করছেন এই সিনেমায় ভিন্ন ভিন্ন রূপে দর্শককে মাতাতে আসছেন বুবলী।

এদিকে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড সূত্রে জানা গেছে, আগামীকাল (২৫ মে) থেকে উত্তরা ৭ নম্বর সেক্টরে সিনেমাটির শুটিং শুরু হবে। তার আগে সকালে হবে মহরত। যেখানে সিনেমার নায়ক শাকিব খান, নায়িকা বুবলী’সহ সংশ্লিষ্টরা উপস্থিত থাকবেন।

পরিচালক তপু খান বলেন, ‘টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে। তবে আমরা চাই সুন্দরভাবে পুরো কাজটি শেষ করতে।’

আরবিসি/২৪ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category