• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

সিরাজগঞ্জে বজ্রপাতে ৪ জনের মৃত্যু

Reporter Name / ৮২ Time View
Update : সোমবার, ২৪ মে, ২০২১

আরবিসি ডেস্ক : সিরাজগঞ্জে পৃথক স্থানে বজ্রপাতে শিক্ষার্থীসহ চারজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৪ মে) বিকেলে শাহজাদপুর উপজেলার চিথুলিয়া, দুগলি ও উল্লাপাড়া উপজেলার কৃষ্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

তারা হলেন- শাহজাদপুর উপজেলার গালা ইউনিয়নের দুগলি গ্রামের আজম ব্যাপারীর ছেলে নাজমুল (১৫), কায়েমপুর ইউনিয়নের চিথুলিয়া গ্রামের আজগর আলীর ছেলে হাসেম আলী (২৫) ও সোলাইমান মোল্লার স্ত্রী ছাকেরা বেগম (৫৬) এবং উল্লাপাড়া উপজেলার পশ্চিম কৃষ্ণপুর গ্রামের মো. মোশাররফ হোসেনের মেয়ে মোহনা খাতুন (১৭)।

মোহনা খাতুন গয়হাট্টা সালেহা ইসহাক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ও নাজমুল স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্র।

হাসেম আলীর চাচাতো ভাই সোমসেদ আলী বলেন, বিকেলে নাজমুল ও হাসেম আলী চিথুলিয়া মাঠে ধান শুকানোর কাজ করছিলেন। এ সময় বৃষ্টিপাত শুরু হলে বজ্রপাতে তাদের শরীর ঝলসে। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ছাকেরার ভাগিনা তৌহিদুর রহমান বলেন, মেয়ের বাড়ি থেকে ফেরার পথে বজ্রপাতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আল আমিন সরকার বলেন, বিকেলে পশ্চিম কৃষ্ণপুর গ্রামের একটি মাঠে ধান শুকানোর কাজ করছিল মোহনা। এ সময় বজ্রপাতে তার শরীর ঝলসে ঘটনাস্থলেই মারা যায়।

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহ মো. শামসুজ্জোহা বলেন, বজ্রপাতে নিহতদের পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

আরবিসি/২৪ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category