• শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

একদিনেই চার চ্যানেলে মিথিলা

Reporter Name / ১০৫ Time View
Update : রবিবার, ১৬ মে, ২০২১

আরবিসি ডেস্ক : সারা বছর জুড়েই কাজ করে থাকেন জনপ্রিয় অভিনেত্রী, সমাজকর্মী ও পিএইচডি গবেষক রাফিয়াত রশিদ মিথিলা। তবে ঈদ বা বিশেষ দিনের কাজ নিয়ে আর সবার মতো তারও থাকে বাড়তি আগ্রহ। এবার ঈদের জন্য মোট ৫টি কাজ করেছিলেন মিথিলা। মজার বিষয় হচ্ছে সেই কাজগুলোর ৪টিই প্রচার হচ্ছে ঈদের চতুর্থ দিন (১৭ মে), দেশের জনপ্রিয় ৪ টিভি চ্যানেলে। ঈদের চতুর্থ দিন প্রচারের তালিকায় থাকা মিথিলার সেই চারটি কাজের মধ্যে রয়েছে ৩টি নাটক এবং একটি শর্টফিল্ম।

মাছরাঙা টিভিতে এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে মিথিলা অভিনীত নাটক ‘মবিনের সংসার’। যেখানে তিনি জুটি বেঁধেছেন গুণী অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে। সাইদুর রহমান রাসেলের পরিচালনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন দিলারা জামান, ওয়াসেফ ইমাদ, ইশরাত জাহান প্রমুখ।

আরটিভিতে সন্ধ্যা সাড়ে ৭টায় প্রচার হবে ‘কাপল অব দ্য সিটি’। প্রীতি দত্তের পরিচালনায় এই নাটকে মিথিলা অভিনয় করেছেন ইরফান সাজ্জাদের সঙ্গে। এতে অভিনয় করেছেন মুকিত জাকারিয়াসহ আরও অনেকে।

বাংলাভিশনে সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে প্রচার হবে ‘লাভারস’। এটিও নির্মাণ করেছেন প্রীতি দত্ত। এই নাটকে মিথিলার নায়ক ফারহান আহমেদ জোভান। রয়েছেন আরও অনেকে। টিভিতে প্রচারের পর নাটকটি উন্মুক্ত করা হবে সাউন্ডটেকের ইউটিউব চ্যানেলে।
এছাড়া দীপ্ত টিভিতে রাত ১০টায় প্রচার হবে মিথিলা অভিনীত শর্টফিল্ম ‘গল্প গল্প খেলা’। তানিম রহমান অংশুর পরিচালনায় এই শর্টফিল্মে মিথিলা জুটি বেঁধেছেন আসিফ আহসানের সঙ্গে।

মিথিলার ঈদের আরেকটি কাজ হলো নাটক-‘কাঁটা’। এটি প্রচার হবে মাছরাঙা টিভিতে। আবু হায়াত মাহমুদের পরিচালনায় এই নাটকেও মিথিলার নায়ক ইরফান সাজ্জাদ। ঈদে আয়োজনে প্রচার হলেও নাটকটি ঠিক কখন দেখানো হবে সেটি জানাতে পারেননি অভিনেত্রী। মিথিলা বলেন, ‘ঈদের চতুর্থ দিন চার চ্যানেলে আমার নাটক-শর্টফিল্ম প্রচার হবে। বিষয়টি ভাবতেই ভালো লাগছে। ঈদের কাজ নিয়ে অন্য সময়ের চেয়ে একটু বেশি ইমোশন থাকাটাই স্বাভাবিক। আশা করি কাজগুলো দর্শক-শ্রোতারা এনজয় করবেন।’

আরবিসি/১৬ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category