• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

গোদাগাড়ীতে ট্রাকচাপায় দুইজনের মৃত্যু, আহত ১৫

Reporter Name / ১০৪ Time View
Update : শনিবার, ৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। শনিবার দুপুরে গোদাগাড়ী উপজেলার শহীদ ফিরোজ চত্বরে বিদ্যুৎ অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে বসা ধানের হাটে ঢুকে পড়লে এই হতাহতের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় নিহতরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লার ইসরাইল হক (৪৫) এবং একই এলাকার মো. রনি (২০)। ইসরাইল হাটে ধান নিয়ে গিয়েছিলেন আর ভ্যানচালক রনি কৃষকের ধান নিয়ে গিয়েছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটিতে করে বৈদ্যুতিক পোল এবং মাটি কাটা স্কেভেটর যন্ত্র বহন করা হচ্ছিল। গোদাগাড়ীর জৈটাবটতলা এলাকা থেকেই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে বিভিন্ন যানবাহনকে ধাক্কা দিতে দিতে আসছিল। এভাবে প্রায় ১০ কিলোমিটার আসার পর ট্রাকটি সড়কের ওপর বসা ধানের হাটে ঢুকে পড়ে। এতে চাপা পড়ে দুই জন নিহত এবং ১৫ জন আহত হন।

রাজশাহীর গোদাগাড়াী থানার ওসি খলিলুর রহমান জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে আর চালককেও আটক করা হয়েছে।

আরবিসি/০৮ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category