• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

রাজশাহীতে জমে উঠেছে ঈদের বাজার

Reporter Name / ৯৫ Time View
Update : শুক্রবার, ৭ মে, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ঈদ উল ফিতরকে কেন্দ্র করে জমে উঠেছে ঈদের বাজার। ক্রেতাদের সমাগমে মুখর হয়ে উঠেছে নগরীর প্রতিটি বিপণীবিতানগুলো।

বিশেষ করে নগরীর সাহেব বাজার আরডিএ মার্কেট, গণকপাড়া, কাপড় পট্টি ও নিউ মার্কেট এলাকায় ভিড় বেশি লক্ষ্য করা গেছে। এসব এলাকার বিপণীবিতান গুলোতেও বিক্রি ভালো হচ্ছে। তবে নিউমার্কেটে বেচাকেনা তেমন ভাবে জমে উঠেনি।

এদিকে অনেক বিপণীবিতান গুলোতেও এখনো স্বাস্থ্যবিধি না মেনে চলা চলছে বেচা বিক্রি। মার্কেট গুলোতে নেই সামাজিক দূরত্ব। দোকান মালিকরা বলছেন, করোনা ভাইরাসের কারণে লকডাউনের মাঝে দোকান খুললেও বেচাবিক্রি কম ছিলো। তবে কয়েকদিন থেকে বিক্রি বেশি হচ্ছে। আর গতকাল আঞ্চলিক বাস গুলো চলাচলের পরে ক্রেতাদের সমাগম বেশি ও বেচাবিক্রি জমে উঠেছে।

আরডিএ মার্কেটের কয়েকজন ব্যবসায়ীদের সাথে কথা হলে তারা জানান, এখন বেচা-বিক্রি ভালো হচ্ছে। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ক্রেতাদের ভিড় লেগেই আছে। সবচেয়ে মেয়েদের পোশাকই বিক্রি হচ্ছে বেশি। বিশেষ করে থ্রি-পিস ও শাড়িসহ বিভিন্ন পোশাক বেশি বিক্রি হচ্ছে। আর শিশুদের পোশাক বিক্রি ভালো হচ্ছে।

অন্যদিকে নগরীর নিউমার্কেট ও থিম ওমর প্লাজায় গিয়ে দেখা যায়, সেখানে ক্রেতাদের সংখ্যা কম। বিত্তবানরাই কেনাকাটা করতে বেশি আসেন এখানে। অল্প সংক্ষক ক্রেতা নিয়ে ব্যবসা করছেন বিক্রেতারা।

আরবিসি/০৭ মে/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category