• বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু রাজশাহীতে মষুলধারে বৃষ্টি: হাঁটুপানি শহরের অনেক রাস্তা ১৮ মাসের মধ্যে নির্বাচন করতে সরকারকে সহায়তা করবো: সেনাপ্রধান রাজশাহীতে এআইআইবিকে বাস্তব জলবায়ু পরিবর্তন অভিযোজনের জন্য বিনিয়োগের দাবিতে সমাবেশ রাজশাহীতে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে আরএমপি’র মতবিনিময় সভা রাজশাহীতে বৈষম্যবিরোধী ছাত্র জনতার উপর গুলি বর্ষণকারী রবি গ্রেপ্তার রাজশাহীতে অ্যান্টিবায়োটিকের ড্রাগ ও প্রসাধনী আইন বিষয়ে ঔষধ ব্যবসায়িদের মতবিনিময় বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

শ্রদ্ধার অনুরোধ

Reporter Name / ১৩৫ Time View
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : ভারতে করোনায় ভয়াবহ অবস্থা। প্রতিদিন হাজার মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছে লাখ লাখ। বলা চলে দেশটিতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বেশ বাজে অবস্থা বিরাজ করছে। ভারতের এই সংকটকালে এগিয়ে এসেছেন অনেক তারকা। কেউ সরকারি কোষাগারে টাকা জমা দিচ্ছেন। কেউ অক্সিজেন সাপ্লাই করছেন। কেউ আবার নানা রকম চিকিৎসা যন্ত্রপাতি, খাবার বিলিয়ে দিচ্ছেন। কেউ কেউ নানা উৎসাহ-পরামর্শে দেশবাসীকে সাহসী করে তুলছেন। সতর্ক করছেন।

অনেকে করোনা আক্রান্তদের প্লাজমা দান করেও সামাজিক দায়িত্ব পালন করছেন। তাদের একজন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভাই সিদ্ধান্তের প্লাজমা ডোনেটের ছবি শেয়ার করেছেন তিনি। সেইসঙ্গে সবাইকে প্লাজমা দিতে এগিয়ে আসার অনুরোধও জানালেন বলিউডের এ জনপ্রিয় অভিনেত্রী।

ছবিটিতে দেখা যায় হাসপাতালে প্লাজমা দেওয়ারত অবস্থায় ভি চিহ্ন দেখাচ্ছেন সিদ্ধান্ত। ছবিটির ক্যাপশনে শ্রদ্ধা লেখেন, ‘আমার ভাই সিদ্ধান্ত প্লাজমা দিচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি আপনারাও এগিয়ে আসুন। আমরা সকলে একটি খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এখন আমাদের সকলকে এক সাথে থাকা উচিৎ। আমরা যেন সবাই একে আপরের দিকে হাত বাড়িয়ে এই খারাপ সময় পার করতে পারি।’

প্রসঙ্গত, বর্তমানে ছুটি কাটাতে মালদ্বীপ রয়েছেন শ্রদ্ধা। সোমবার (২৬ এপ্রিল) সেখান থেকে একটি ছবিও শেয়ার করেন তিনি। দিন কয়েক পরেই পঙ্কজ প্রসারের পরিচালনায় ‘চালবাজ ইন লন্ডন’ নামক একটি সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।

 

আরবিসি/৩০ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category