• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি

স্বাস্থ্যবিধি মানতে ব্যবসায়ীদের আহ্বান আরএমপি কমিশনারের

Reporter Name / ৮২ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা সংক্রমণ প্রতিরোধে শপিংমল ও দোকানপাটসহ সব ধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধান এবং অন্যান্য স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মো. আবু কালাম সিদ্দিক ।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে রাজশাহী পুলিশ সদর দফতরের কনফারেন্স রুমে ব্যবসায়ীদের নিয়ে সভা করেন আরএমপি কমিশনার।
সভায় করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে দোকান মালিক সমিতির নেতাদের সঙ্গে মতবিনিময় করা হয়।

সভায় পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক বলেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান ও সামাজিক দূরুত্ব নিশ্চিত করতে হবে। মার্কেটের প্রবেশদ্বারে স্বেচ্ছাসেবক রেখে স্যানিটাইজার বা হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে। মাস্ক ছাড়া কোনো ক্রেতা আসলে তাকে মাস্ক প্রদান করতে হবে।

প্রত্যেক দোকান মালিককে নো মাস্ক নো সার্ভিস নীতি অনুসরণ করতে হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী সকাল ১০ টা থেকে রাত ৮টা পর্যন্ত দোকান খোলা রাখতে হবে। মার্কেট বা শপিংমলের সার্বিক নিরাপত্তা পুলিশ নিশ্চিত করবে বলেও তিনি তার বক্তব্যে উল্লেখ পুলিশ কমিশনার।

সভায় আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, বিশেষ পুলিশ সুপার (নগর বিশেষ শাখা) এ এফ এম আনজুমান কামালসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং দোকান মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

আরবিসি/২৯ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category