• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
বিশ্বের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে রাজশাহীর তামান্নার ভ্রমন রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি

কবরী একজনই হয়: শাবানা

Reporter Name / ১১৬ Time View
Update : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : একদিন আগে কিংবন্দন্তি চলচ্চিত্র অভিনেত্রী কবরীর অসুস্থতার কথা শুনে তার সুস্থতা কামনা করেছিলেন আরেক কিংবদন্তি অভিনেত্রী শাবানা। কিন্তু শেষ পর্যন্ত সবাইকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন ঢাকাই সিনেমার ‘মিষ্টি মেয়ে’খ্যাত এই মহাতারকা।

দেশ থেকে হাজার মাইল দূরে যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে বসবাস শাবানার। সেখানে তার কাছে অভিনেতা মিশা সওদাগর থেকে কবরীর মৃত্যুর খবর শুনে বাকরুদ্ধ হয়ে পড়েন তিনি। কান্নাভেজা কণ্ঠে কবরীকে জানিয়েছেন শ্রদ্ধা।

বিষয়টি জানিয়ে ফেসবুকে মিশা সওদাগর লেখেন, ‘কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজি কে বললাম, তিনি অনেকক্ষণ কথা বলেননি। তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, কবরী একজনই হয়। কিংবন্দন্তির প্রতি আরেক কিংবন্দন্তির অসাধারণ সম্মান। ’

শুক্রবার রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় চলচ্চিত্রের ‘মিষ্টি মেয়ে’খ্যাত কবরী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তিনি করোনা আক্রান্ত হয়ে গত ৫ এপ্রিল থেকে হাসপাতালে ভর্তি ছিলেন। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চলচ্চিত্র অঙ্গনে।

আরবিসি/১৭এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category