• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

রামেক হাসপাতালে একদিনে ৮ জনের মৃত্যু

Reporter Name / ৯৭ Time View
Update : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট ৮ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা আক্রান্ত পাঁচজন ও উপসর্গ নিয়ে তিনজন মারা যান।

হাসপাতালের আইসিইউসহ করোনা ওয়ার্ড ও কেবিনগুলোতে তারা চিকিৎসাধীন ছিলেন। বুধবার রাতের বিভিন্ন সময়ে রামেক হাসপাতালে তাদের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন রামেক হাসপাতাল কর্তৃপক্ষ। জানা যায়, বুধবার রাতে যে ৮ জন মারা গেছে তাদের স্বাস্থ্যবিধি মেনে দাফন করতে নির্দেশনা দেয়া হয়েছে।

মারা যাওয়ার পর তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয় বলে জানান রামেক হাসপাতাল কর্তৃপক্ষ। এদিকে বৃহস্পতিবার পর্যন্ত হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মোট ১১২ জন জন ভর্তি আছেন। এদের মধ্যে করোনা শনাক্ত রোগী চিকিৎসা নিচ্ছেন ৫৯ জন ও উপসর্গ নিয়ে ভর্তি আছেন ৫৩ জন।

আরবিসি/১৫ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category