• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

আনিকার বৈশাখী কনসার্ট

Reporter Name / ১০২ Time View
Update : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : পহেলা বৈশাখ মানেই দেশজুড়ে তুমুল কনসার্ট। তবে চলমান মহামারিতে থমকে গেছে সব। হচ্ছে না একটিও কনসার্ট। এনিয়ে সংগীতাঙ্গনজুড়ে মনখারাপের গল্প। শ্রোতারাও মনমরা।

এমন পরিস্থিতিতে একটা বিকল্প পথ খুঁজে বের করলেন এই প্রজন্মের সংগীতশিল্পী তাসনিম আনিকা। আয়োজন করেছেন একক কনসার্টের। লাইভ শো করবেন বাসার ছাদে। নাম ‘রুফটপ কনসার্ট’। যদিও তাতে কারও অতিথি হওয়ার সুযোগটা থাকছে না। তবে ঠিকই কনসার্টটি সরাসরি উপভোগের সুযোগ থাকছে। কারণ, ফেসবুক ও ইউটিউব লাইভের মাধ্যমে তাসনিম আনিকা সরাসরি সম্প্রচার করবেন শো’টি।

আনিকা বাংলা ট্রিবিউনকে বলেন, ‘সব শো বাতিল। শুরু হলো লকডাউন। এমন পরিস্থিতিকে সামাল দিতে হুট করে মাথায় এলো রুফটপ কনসার্টের আইডিয়া। যেমন ভাবনা তেমন কাজ। উঠে পড়লাম নিকেতনের বাসার ছাদে। নিজেই সব ডেকোরেশন থেকে শুরু করে পুরো প্রজেক্ট প্ল্যানিং করেছি। কনসার্টের স্ক্রিপ্টও করেছি। আমার এই লাইভ অডিও প্রোডাকশনে হেল্প করছে রফিকুল ইসলাম ফরহাদ এবং ভিডিও প্রোডাকশনে ইশতিয়াক এমিল। আশা করি, লকডাউনে ঘরে বসে উপভোগ করার মতো কিছু একটা হবে।’

পহেলা বৈশাখ (১৪ এপ্রিল) বিকালে এই কনসার্ট হচ্ছে। চলবে প্রায় এক ঘণ্টা।

আনিকার মৌলিক গানের মধ্যে রয়েছে ‘ইচ্ছেরা’, ‘পারি না’, ‘অভিমান’, ‘পাগলামি’, ‘কাঁটাতার’, ‘লুকোচুরি প্রেম’, ‘বাবু খাইছো’, ‘খোলা আকাশ’ প্রভৃতি।

আরবিসি/১৩ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category