• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

চাঁপাইবনাবগঞ্জে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

Reporter Name / ২১৩ Time View
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের আঘাতে আব্দুর রহমান (৫১) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

নিহত আব্দুর রহমান সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামের আলতাফ হোসেনের ছেলে। শুক্রবার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের কাজিপাড়া গ্রামে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটে। এ ঘটনায় পুলিশ ৬ জনকে আটক করেছে।

ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক রেজওয়ানুল হক জানান, ‘জমির ড্রেন কাটাকে কেন্দ্র করে শুক্রবার সকাল সাড়ে ১০টায় আব্দুর রহমান ও আমিরুলের সাথে প্রতিবেশী জালাল মেম্বারের কথা কাটাকাটি হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং ইটপাটকেল নিক্ষেপ শুরু হয়। এসময় আব্দুর রহমানকে লাঠি দিয়ে বেদম প্রহার ও ইট দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং আব্দুর রহমানকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তিনি মারা যান।’

ঘটনার সত্যতা স্বীকার করে সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ‘এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে এবং নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরবিসি/০৯ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category