• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

ক্ষুব্ধ বিজেপির পায়েল-শ্রাবন্তী, কমিশনকে মমতার জবাব

Reporter Name / ৯৪ Time View
Update : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

আরবিসি ডেস্ক : পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে আজ বৃহস্পতিবার বিজেপির তারকা প্রার্থী পায়েল ও শ্রাবন্তীর রোড শো বাতিল করেছে স্থানীয় প্রশাসন। তবে আরেক রোড শোতে অংশ নেন বিজেপির আরেক তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়, তাঁর সঙ্গে ছিলেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী।

এদিকে তৃণমূলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আজ হাওড়ার ডোমজুড়ে নির্বাচনী সভায় যোগ দিয়ে নির্বাচন কমিশনকে কড়া জবাব দিয়েছেন। বিজেপির পক্ষে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ সাকরাইলে নির্বাচনী জনসভায় যোগ দেন আর বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও আজ উত্তরবঙ্গে এসে যোগ দেন দিনহাটায় বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত এক রোড শোতে।

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে চতুর্থ ধাপের ভোটের আগে আজ বৃহস্পতিবার ছিল প্রচারের শেষ দিন। আগামী শনিবার চতুর্থ ধাপে রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে ভোট গ্রহণ হবে।

এই নির্বাচনকে সুষ্ঠু করে তোলা এবং টালিগঞ্জ ও বেহালার বিজেপি প্রার্থীদের জয়ী করার জন্য আজ দুপুরে টালিগঞ্জের বিজেপি প্রার্থী প্রখ্যাত সংগীত পরিচালক ও শিল্পী বাবুল সুপ্রিয়র পক্ষে প্রচারের জন্য এক রোড শোতে অংশ নেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। আর এই রোড শো দেখার জন্য জনপ্লাবন সৃষ্টি হয় টালিগঞ্জে। বিজেপিও দাবি করে এবার এই টালিগঞ্জে মানুষের জনপ্লাবন প্রমাণ করে দিয়েছে এই আসনে জিতবে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। যদিও এই আসনে বাবুলের বিরুদ্ধে দাঁড়িয়েছেন তৃণমূলের অরূপ বিশ্বাস। তৃণমূল অবশ্য বরাবর বলে আসছে ছবিপাড়া মমতার পক্ষে। মমতাকেই জেতাবে তারা।
বিজ্ঞাপন

অন্যদিকে আজ মিঠুন চক্রবর্তী টালিগঞ্জে রোড শো করলেও বেহালায় পূর্বের বিজেপি প্রার্থী অভিনেত্রী পায়েল সরকার এবং বেহালা পশ্চিম আসনে আরেক টালিউড তারকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মিঠুনের সঙ্গে আয়োজিত রোড শো বাতিল করে দিয়েছে প্রশাসন। এরপরই খেপে যান ওই দুই তারকা পায়েল ও শ্রাবন্তী। শ্রাবন্তী প্রকাশ্যে সাংবাদিকদের বলেছেন, তৃণমূল বুঝে গেছে তারা হারতে চলেছে। তাই এদের রোড শোর জনপ্লাবন যেন মানুষের চোখে না পড়ে সেই কারণে আজ পুলিশ বাতিল করে দেয় এই দুই অভিনেত্রীর রোড শো। বেহালা পশ্চিমের তৃণমূল প্রার্থী হলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আর বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী হলেন কলকাতা করপোরেশনের সাবেক মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সহধর্মিণী রত্না চট্টোপাধ্যায়।
টালিগঞ্জে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়র পক্ষে রোড শোতে অংশ নেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। পশ্চিমবঙ্গ, ৮ এপ্রিল
টালিগঞ্জে বিজেপির প্রার্থী বাবুল সুপ্রিয়র পক্ষে রোড শোতে অংশ নেন বলিউড তারকা মিঠুন চক্রবর্তী। পশ্চিমবঙ্গ, ৮ এপ্রিলছবি: এএনআই

রত্নার সঙ্গে শোভনের বিবাহবিচ্ছেদের মামলা হয়েছে। এদিকে বেহালায় রোড শো বাতিল হলে বিক্ষুব্ধ বিজেপির প্রার্থী ও সমর্থকেরা নিকটবর্তী পর্ণশ্রী থানায় গিয়ে বিক্ষোভ প্রদর্শন করে।

এদিকে মিঠুন চক্রবর্তী হাওড়ার বালি আসনের বিজেপি প্রার্থী বৈশাখী ডালমিয়ার পক্ষে প্রচারে অংশ নেন।

আজকের চতুর্থ দফার প্রচারের শেষ দিনে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্য নাথ সাকরাইলে বিজেপির এক নির্বাচনী জনসভায় যোগ দিয়ে বলেছেন, বাংলার হিংসার রাজনীতি এবার বন্ধ হবে। ক্ষমতায় আসছে বিজেপি। বিজেপি ক্ষমতায় এলে স্কুলছাত্রীদের বখাটেদের উপদ্রব বন্ধ করতে গড়া হবে ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’। কেজি থেকে পিজি পর্যন্ত বিনা খরচায় পড়ার সুযোগ পাবে ছাত্রীরা। বিনা ভাড়ায় সরকারি বাসে চলতে পারবে নারীরা।

অন্যদিকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও আজ উত্তরবঙ্গে এসে যোগ দেন দিনহাটায় বিজেপি প্রার্থীর সমর্থনে আয়োজিত এক রোড শোতে। দিনহাটার পরে যোগ দেন মেখলিগঞ্জের রোড শোতে।

নির্বাচন কমিশনকে মমতার জবাব : এদিকে হাওড়ার ডোমজুড়ে আজ তৃণমূলের নির্বাচনী সভায় যোগ দিয়ে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘আমাকে বারবার শোকজ করে কোনো লাভ হবে না।’ সেই কথাই প্রকারান্তরে নির্বাচন কমিশনকে হুঁশিয়ারির মাধ্যমে জানিয়ে দিলেন। বললেন, ‘আমাকে ১০ বার শোকজ করেও লাভ নেই। একই জবাব দেব।’ মুখ্যমন্ত্রী নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন এই অভিযোগ তুলে গতকাল মুখ্যমন্ত্রীকে নির্বাচন কমিশন থেকে নোটিশ জারি করে ৪৮ ঘণ্টার মধ্যে জবাব চাওয়া হয়।
এরপরই মমতা প্রশ্ন তোলেন, নন্দীগ্রামের মুসলিমদের যাঁরা পাকিস্তানি বলেছিলেন, তাঁদের বিরুদ্ধে কয়টা অভিযোগ হয়েছে?
প্রসঙ্গত, গত ৩ এপ্রিল হুগলির তারকেশ্বরে তৃণমূলের এক নির্বাচনী সভায় বিজেপিকে ঠেকাতে সংখ্যালঘুদের কাছে ভোট ভাগ না করার আবেদন জানিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরবিসি/০৮ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category