• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক

বাগমারার গাঁজাচাষি কৃষকলীগ নেতা বহিষ্কার

Reporter Name / ১৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : পেঁয়াজ খেতে গাঁজা চাষের অপরাধে বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মাহাবুর রহমানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বাগমারা উপজেলা কৃষক লীগের সভাপতি এমদাদুল হক ও সাধারণ সম্পাদক কাসেম আলীর স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে তাকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, মাহাবুর রহমান বাসুপাড়া ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক পদে থাকা অবস্থায় দলের প্রভাব খাটিয়ে পেঁয়াজ খেতে গাঁজা চাষসহ বিভিন্ন অনৈতিক কার্যকলাপের সঙ্গে জড়িত ছিলো।

পেঁয়াজ খেতে গাঁজা চাষের অপরাধে বাগমারা থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলাও হয়েছে। সেই মামলায় মাহাবুর রহমান পলাতক থাকলেও তার ছেলে কলেজ ছাত্র সাগরকে (১৯) পুলিশ গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠিয়েছে।

এ কারণে বৃহস্পতিবার দুপুরে বাগমারার উপজেলা সদর ভবানীগঞ্জস্থ বঙ্গবন্ধু স্মৃতি যাদুঘর কমপ্লেক্সে উপজেলা কৃষক লীগের কার্যনির্বাহী কমিটির এক জরুরি সভায় দলের গঠনতন্ত্র অনুযায়ী মাহাবুর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরবিসি/০৮ এপ্রিল/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category