• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

চারঘাটে মদপানে ভ্যানচালকের মৃত্যু

Reporter Name / ৮২ Time View
Update : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে চোলাইমদ পান করে মাহাবুর রহমান (৪৫) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে প্রেরণ করেছে। বুধবার দিবাগত রাত ১১ টার দিকে উপজেলার শ্রীখন্ডী এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর বরাত দিয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, শ্রীখন্ড গ্রামের মুনছুর রহমানের ছেলে ভ্যান চালক মাহাবুব রহমান পরিবার পরিজন নিয়ে আবাসন প্রকল্প ২ এ বসবাস করতেন।

বুধবার রাতে বাইরে থেকে চোলাই মদ পান করে বাড়ীতে গিয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। এসময় পরিবারের সদস্যরা তাকে রাত এগারোটার দিকে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এতে ধারনা করা হচ্ছে অতিরিক্ত মদপনেই তার মৃত্যু হয়ে থাকতে পারে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরবিসি/০৮ এপ্রিল/ রোজি

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category