• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

রাজশাহীতে বিআরটিসির দুটি বাসে আগুন

Reporter Name / ১০০ Time View
Update : রবিবার, ২৮ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে হরতালের কোনো ছাপ না থাকরেও ভোরের আলো ভোটার আগেই দুটি বিআরটিসি বাসে আগুন দিয়েছে দুর্বৃৃত্তরা। রবিবার সকাল সাড়ে ৬টার দিকে নগরীর নওদাপাড়া ট্রাক টার্মিনালে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। এতে অন্তত আট লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী পরিচালক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল ৬টা ৪০ মিনিটে অগ্নিকাণ্ডের খবর আসে। এরপর রাজশাহী সদর ফায়ার স্টেশনের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও বলেন, আগুনে একটি বাসের (কুমিল্লা ব-১১-০০১৯) পুরোটাই পুড়ে গেছে। অন্যটির (ঢাকা মেট্রো ব-১১-০৮২১) আংশিক পুড়েছে। অগ্নিকাণ্ডে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

নগরীর শাহ মখদুম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সরকার বলেন, বাস দুটি ৯ মাস ধরে পরিত্যক্ত অবস্থায় ট্রাক টার্মিনালের ভেতর পার্কিংয়ে রাখা ছিল। সকালে এতে আগুন লাগে। এটি নাশকতা নাকি দুর্ঘটনা, তা খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

আরবিসি/২৮ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category