• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

বাঘার চরে যুবককে গুলি ও কুপিয়ে হত্যা

Reporter Name / ৮৮ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাঘায় এক যুবককে প্রকাশ্যে গুলি ও কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। এ সময় একজনকে অপহরণ করে নিয়ে যায় তারা। বুধবার রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার পদ্মার চরাঞ্চল চৌমাদিয়া বাজারে এই ঘটনা ঘটেছে।

নিহত যুবকের নাম ইব্রাহীম দেওয়ান (৩৫)। তিনি বাঘা উপজেলার চরাঞ্চল চৌমাদিয়া গ্রামের হাবু দেওয়ানের ছেলে। ঘটনার পর মোশাররফ হোসেন (৩৭) নামের আরেকজনকে অপহরণ করে নিয়ে যায় সন্ত্রাসীরা। চলাঞ্চলের আধিপত্য বিস্তার কেন্দ্র করে কথিত ‘রশিদ বাহিনী’র লোকজন এ ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ ও নিহতদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রাজশাহীর বাঘা থানার পরিদর্শক (তদন্ত) আবদুল বারী জানান, চৌমাদিয়া চরাঞ্চলের আধিপত্য নিয়ে বেশ কিছুদিন থেকে রশিদ ও জিয়া বাহিনীর মধ্যে উত্তেজনা চলছিল। বুধবার রাতে চৌমাদিয়া গ্রামের রেজ্জাকের বাড়ির পাশে বসে ছিল জিয়া বাহিনীর সদস্য ইব্রাহীম ও মোশারফ। সেখানে রশিদ বাহিনীর লোকজন তাদের উপর হামলা করে। এ সময় ইব্রাহীমকে প্রথমে কুপিয়ে ও গুলি করে তাকে জখম করে। পরে তারা মোশারফকে তুলে নিয়ে যায়।

আবদুল বারী আরও জানান, স্থানীয়রা রাত সোয়া ১১টার দিকে ইব্রাহীমের লাশ উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃতু ঘোষণা করেন।

বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সোলাইমান জানান, হাসপাতালে পৌঁছার অনেক আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে গুলি ও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়ে থাকতে পারে।

আরবিসি/২৫ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category