• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৯ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি কারিতাস আলোকিত শিশু প্রকল্পের শিশু সুরক্ষা বিষয়ক কর্মশালা রাণা দাশগুপ্তের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে প্রতিবাদ সমাবেশ রাজশাহীতে খানকাহ শরীফে লুটপাট,ভাংচুর ও হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার-সংকটে ভারতীয় বিদ্যুতের ১০০ কোটির বকেয়া পরিশোধে হিমশিম বাংলাদেশ ছয়দিন পর সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দুই ভাইকে কুপিয়ে হত্যা: বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ আল্লাহ তোমার বিচার তুমি করো: পরীমণি রাঙ্গামাটিতে ৩ উপদেষ্টা, পরিস্থিতি নিয়ে চলছে বৈঠক ক্যাচ মিসের মহড়া বাংলাদেশের, ৪৩২ রানের লিড নিয়ে বিরতিতে ভারত

গভীর রাতে দেশে ফিরলেন সাকিব

Reporter Name / ৯৯ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : ক্রিকেটাঙ্গন পুরো উত্তাল সাকিব আল হাসানের কড়া একটি ফেসবুক লাইভকে ঘিরে। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও ক্রিকেটের উন্নয়নের বিষয়ে বিস্ফোরক সব মন্তব্য করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সেই আলোচনায় চারদিক সরগরম থাকতেই যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফিরেছেন সাকিব। সোমবার (২২ মার্চ) দিবাগত রাত ২টার পর হযরত শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ওয়াসিম খান।

সাম্প্রতিক সব ঘটনার বিষয়ে প্রতিক্রিয়া জানতে বিমানবন্দরে অপেক্ষায় ছিলেন গণমাধ্যমকর্মীরা। কিন্তু সবার চোখের আড়াল হয়ে রাত আড়াইটার পর বিমানবন্দর ত্যাগ করেছেন সাকিব। বিমানবন্দরের নিরাপত্তাকর্মীরা এ খবর জানান। গত ফেব্রুয়ারিতে মাকে নিয়ে আমেরিকা গেলেও, সাকিব এবার ফিরেছেন একাই।

অনেক কানাঘুষো চলছে, হয়তো বোর্ডের সঙ্গে জরুরি বৈঠকের জন্য দেশে এসেছেন সাকিব। তবে খোঁজ নিয়ে জানা গেছে, সাকিবের এবারের দেশে আসার সূচি পূর্বনির্ধারিত। আগে থেকে ঠিক করা কিছু কাজ সম্পন্ন করতেই দেশে ফিরলেন তিনি।

আরবিসি/২৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category