• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

চমকে দিলেন রানী

Reporter Name / ১০৫ Time View
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

আরবিসি ডেস্ক : তিনি বলিউডের রানী। জয় করেছেন কোটি কোটি ভক্তের মন। নব্বই দশকের মাঝামাঝিতে হিন্দি সিনেমায় নাম লেখানো বাঙালি এ অভিনেত্রী শাহরুখ, সালমান, আমিরসহ সমসাময়িক সব স্টার-সুপারস্টারদের বিপরীতে সাফল্য পেয়েছেন।

বিশ দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় ও সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী ছিলেন। কর্মজীবনে তিনি সাতটি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার লাভ করেছেন।

আজ ২১ মার্চ রানীর জন্মদিন। এবারে তারা ৪৩তম জন্মদিন পালন করছেন ভক্তরা।

এবারের জন্মদিনে ভক্তদের জন্য সুখবর নিয়ে এলেন রানী। গতকাল শনিবার, ২০ মার্চ একটি ইনস্টাগ্রামে রানী জানিয়েছিলেন, জন্মদিনে (২১ মার্চ) পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন। সেই অনুযায়ী তিনি আজ রোববার নতুন সিনেমা নিয়ে মুখ খুলেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে ফিচার ড্রামা ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ নামের একটি সিনেমাতে দেখা যাবে রানীকে। জী স্টুডিওর মনিশা আদভানি, মধু ভোজওয়ানি এবং এমা এন্টারটেইনমেন্ট রানীকে নিয়ে তদের পরবর্তী সিনেমার এ নামটি ঘোষণা করেছে।

একজন মায়ের দেশের প্রতি ত্যাগ স্বীকারের সত্য ঘটনা নিয়ে নির্মিত হবে এ চলচ্চিত্র। ইতিমধ্যে ছবির শুটিং পূর্ববর্তী কাজ শুরু হয়ে গেছে। মাসখানেকের মাঝেই শুরু হবে সিনেমাটি শুটিং।

সিনেমাটি পরিচালনা করবেন আশিমা ছিবার। নতুন এই সিনেমাকে রানী তার ক্যারিয়ারের অন্যতম বিশেষ এবং উল্লেখযোগ্য চলচ্চিত্র বলে অভিহিত করেছেন।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে রানী জানান, ‘সত্যিকার অর্থে চলচ্চিত্রটির ঘোষণা দিতে পারাটাই জন্মদিনের সেরা উপহার বলে মনে হচ্ছে। ক্যারিয়ারের ২৫তম বছরে এসে আমি সম্ভবত সবচেয়ে বিশেষ এবং উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে একটিতে সাইন করেছি।’

তিনি আরও জানান, ‘আমার ক্যারিয়ারের শুরু করেছিলাম ‘রাজা কি আয়েগি বারাত’ দিয়ে। যা ছিল একটি নারীকেন্দ্রিক চলচ্চিত্র। কাকতালীয়ভাবে আমার কর্মজীবনের ২৫তম বছরে এসেও আমি এমন একটি চলচ্চিত্রের ঘোষণা দিচ্ছি যা একজন মহিলার সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার গল্প তুলে ধরবে।’

সিনেমাতে রানীর বিপরীতে কে থাকবেন বা অন্যান্য শিল্পীদের বিষয়ে এখনো কোনো তথ্য প্রকাশ করা হয়নি।

আরবিসি/২৩ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category