• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৫ পূর্বাহ্ন

রাজশাহীতে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ জানিয়েছে বাসাস রাজশাহী মহানগর শাখা

Reporter Name / ২৪ Time View
Update : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

সোনিয়া খাতুন: রাজশাহীর দূর্গাপুরে দৈনিক কালবেলা’র দূর্গাপুর প্রতিনিধি রাজু আহমেদের উপর হামলার ঘটনায় নিন্দা, প্রতিবাদ ও কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি জানিয়েছে বাংলাদেশ সাংবাদিক সংস্থা, রাজশাহী মহানগর।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে বাংলাদেশ সাংবাদিক সংস্থা, রাজশাহী মহানগরের সভাপতি গুলবার আলী জুয়েল ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রকি স্বাক্ষরিত এক বিবৃতিতে এ প্রতিবাদ জানানো হয়।

বিবৃতিতে জানানো হয়, গত ২১ অক্টোবর সন্ধ্যায় রাজশাহীর দূর্গাপুরে বিএনপি’র কার্যালয় উদ্বোধনে সংগঠনটির দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এসময়, সংবাদ সংগ্রহকালে স্থানীয় সাংবাদিক দৈনিক কালবেলা’র দূর্গাপুর প্রতিনিধি রাজু আহমেদ এর উপর সন্ত্রাসী হামলা চালানো হয়৷ এঘটনায় আহত সাংবাদিককে স্থানীরা উদ্ধার করে দূর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে৷ সাংবাদিক রাজু আহমেদ বর্তমানে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

বিবৃতিতে আরো জানানো হয়, এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে বিচার করতে হবে৷ গণমাধ্যম কর্মীর উপর হামলা ও সংবাদ সংগ্রহকালে বাধা দেওয়া মুক্ত ও স্বাধীন গণমাধ্যমের বিচরণকে প্রশ্নের মুখে দাড় করায়৷ সাংবাদিক হামলার ঘটনায় সুষ্ঠ তদন্ত করে দ্রুত বিচার নিশ্চিত না করলে অচীরেই সংগঠনটি কঠোর কর্মসূচীর আহ্বান জানাবে৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category