• বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

রাজশাহীতে আড়াই কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেপ্তার

Sonia khatun / ১৭ Time View
Update : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে প্রায় আড়াই কোটি টাকা মূল্যের দুই কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে জেলার পুলিশ সুপার (এসপি) মো. আনিসুজ্জামান তাঁর নিজ কার্যালয় সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান।

এর আগে গতকাল সোমবার রাত ১২টার দিকে রাজশাহী জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল গোদাগাড়ী উপজেলার ছয়ঘাটি মোড় থেকে তাঁকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার যুবকের নাম সিরাজুল ইসলাম ওরফে আনন্দ (৩২)। রাজশাহী মহানগরের শাহমখদুম থানার সুজানগর পবাপাড়া মহল্লায় তাঁর বাড়ি। বাবার নাম সানোয়ার হোসেন।

পুলিশ সুপার জানান, সিরাজুল ইসলাম ও ওমর ফারুক (৩৮) নামের আরেক ব্যক্তি হেরোইনগুলো নিয়ে ছয়ঘাটি মোড়ে অপেক্ষা করছিলেন। খবর পেয়ে ডিবি পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ওমর ফারুক পালিয়ে যান। আর দুই কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ সিরাজুল ধরা পড়েন।

এ ব্যাপারে দুজনের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে। পলাতক আসামি ওমর ফারুকের বাড়ি রাজশাহীর পবা উপজেলার নওহাটায়। তার বাবার নাম নজরুল ইসলাম। ওমর ফারুককে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category