• শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

ভবন ধসে মালিয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

Sonia khatun / ৬ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: মালয়েশিয়ায় একটি নির্মাণাধীন ভবন ধসে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই পাকিস্তানি শ্রমিক। গতকাল শুক্রবার (১১ অক্টোবর) দেশটির জালান বুকিত সেনজুয়াং এলাকায় এ ঘটনা ঘটে। খবর মালয় মেইল

মালয়েশিয়ার মালাক্কা তেনাহ জেলার পুলিশ প্রধান অ্যাসিস্ট্যান্ট কমিশনার ক্রিস্টোফার পেটিট জানিয়েছেন, শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৬ টার দিকে ভবন ধসের ঘটনা ঘটে। এতে ২২ বছর বয়সী জিদান নামের এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়।

তিনি আরও বলেন, ভবন ধসের পর রাত ১২টা ১৬ মিনিটের দিকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বেঁচে যাওয়া পাকিস্তানি দুই নাগরিক হলেন- জুবাইর আহমেদ (৩২) এবং আব্বাস গুলাম (৪৯)।

মালাক্কা স্টেট ফায়ার অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্টের উপ-পরিচালক আর সাইফুল ইসওয়ান্দি আর হাসান বলেছেন, স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ১৮ মিনিটের দিকে তারা এই দুর্ঘটনার বিষয়ে খবর পান। এরপর ফায়ার অ্যান্ড রেসকিউ স্টেশন থেকে মোট ৮১ জন কর্মকর্তা-কর্মচারী এবং পাদাং তেমু ও মালাক্কা তেনাহসহ স্পেশাল ফোর্স ট্যাকটিক্যাল রেসকিউ অপারেশনে ৩৫ জনের পৃথক দুটি দল প্রায় ১০ মিনিট পরে ঘটনাস্থলে পৌঁছায়। এরপর উদ্ধার কাজ শুরু করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category