• শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

কোন ষড়যন্ত্রই আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে পারবে না: জি এম কাদের

Reporter Name / ৮ Time View
Update : শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, সনাতন ধর্ম মতে, “দুষ্টের দমন আর শিষ্টের পালন” এর প্রত্যাশায় শারদীয় দুর্গাপূজায় উৎসব-আনন্দে আরাধনা করেন সনাতন ধর্ম্বাবলম্বীরা। সমাজের অন্যায়, অবিচার, অশুভ এবং অশুর শক্তি দমনে প্রার্থণা করেন তারা। তিনি বলেন, শুধু হিন্দু সম্প্রদায় নয়, সার্বজনীন দুর্গা উৎসবে এদেশের মুসলিম-বৌদ্ধ ও খৃষ্টান সম্প্রদায়ও অংশ নিয়ে সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে। কোন ষড়যন্ত্রই আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে পারবে না।

শনিবার (১২ অক্টোবর) শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দেয়া বাণীতে গোলাম মোহাম্মদ কাদের এসব কথা বলেন। তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ জন্মাষ্ঠমীর শুভ দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করেন। পল্লীবন্ধু প্রতিষ্ঠা করেছিলেন হিন্দু কল্যাণ ট্রাস্ট। যোগ্যতার ভিত্তিতে সকল ধর্মাবলম্বীদের সরকারি চাকরিতে প্রবেশাধিকার নিশ্চিত করেছিলেন তিনি। এছাড়া, প্রতিটি পূজা-পার্বণ, মন্দির নির্মাণ ও মন্দির সংস্কারে পল্লীবন্ধুর আন্তরিক সহায়তা ছিলো সর্বজনবিদিত।

শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রাণঢালা অভিনন্দন জানান গোলাম মোহাম্মদ কাদের। বাঙালী সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় এই উৎসবে বিশ্বের সকল সনাতন ধর্মাবলম্বীদের আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category