• শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
ডেঙ্গুতে মৃত্যু ২০০ ছুঁইছুঁই, আক্রান্ত ৪০ হাজার ছাড়াল ঈশ্বরদীতে লিচু বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার সব ধর্মের মানুষের সাংবিধানিক অধিকার রক্ষায় সরকার বদ্ধপরিকর: পররাষ্ট্র উপদেষ্টা চাঁপাইনবাবগঞ্জে মাদকের বিরুদ্ধে কথা বলায় ইমামকে হত্যাচেষ্টা, গণপিটুনিতে যুবকের মৃত্যু আবারও ৫ দিনের রিমান্ডে আ.লীগ নেতা ডাবলু সরকার রামেক হাসপাতাল থেকে নবজাতক চুরি, নানা-নানী আটক রাজশাহীতে কেটে বিক্রি হচ্ছে ইলিশ, তবে দাম চড়ায় থাকছে ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তরুণ-তরুণী রাত সালাদ খাওয়া যাবে কিনা, চিকিৎসকের পরামর্শ ‘রিসেট বাটন’ নিয়ে যে ব্যাখ্যা দিলেন প্রধান উপদেষ্টার প্রেস সচিব

ঈশ্বরদীতে লিচু বাগান থেকে যুবকের মরদেহ উদ্ধার

Sonia khatun / ৬ Time View
Update : বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: পাবনার ঈশ্বরদীতে লিচু বাগান থেকে নয়ন হোসেন (২৭) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ১০ টার দিকে উপজেলার ছলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের লিচু বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত
করেছেন ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম।

নিহত নয়ন ছলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামের কাঠ ব্যবসায়ী নজরুল ইসলামের ছেলে। তিনি পেশায় ইলেকট্রিশিয়ান ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন হোসেন প্রতিদিন দোকানের কাজ সেরে প্রতিদিন রাত সোয়া ৯টার দিকে বাড়ি ফিরতেন। গত বুধবার রাত ১২টা পর্যন্ত তিনি বাড়িতে ফিরে না আসায় চিন্তায় পড়েন পরিবারের সদস্যরা। তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এই অবস্থায় গভীর রাত পর্যন্ত পরিবারের সদস্যরা শিমুলতলা বাজার ও এর আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে লিচু বাগানের মধ্যে নয়নের মরদেহ পড়ে থাকতে দেখেন এক প্রতিবেশী। খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে নয়নের মরদেহ শনাক্ত করেন।

স্থানীয়রা জানান, এ সময় মরদেহটি উপুড় করে রাখা ছিল। তার মুখমণ্ডল ও গলায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া যায়। পরে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে পুলিশ কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category