• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

রাজশাহীতে মাদরাসার জমি দখলের মিথ্যা অভিযোগে পাল্টা সংবাদ সম্মেলন

Reporter Name / ১২ Time View
Update : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: জোরপূর্বক জামিয়া সিদ্দিকিয়া (চন্ডিপুর মাদ্রাসা)’র জমি ও বাড়ী দখলের অভিযোগটি মিথ্যা দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেছে সপুরা গোরস্থানপাড়া এলাকার সাইদুল ইসলাম কটা ও তার ছেলে শাওন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকেল ৫ টায় নগরীর সপুরা এলাকায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় বাড়ী দখলের অভিযোগটি মিথ্যা ও বানোয়াট দাবি করে সাইদুল ইসলাম কটার ছেলে শাওন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২০০৫ সালে দায়েম উদ্দিনের থেকে ২ শতক জমি আমার বাবা সাইদুল ইসলাম ক্রয় করে ও সেখানে বাড়ী নির্মাণ করে নিজ নামে খারিজ করেন। যার পরিপ্রেক্ষিতে বাড়ীটি সম্পূর্ণ আমাদের দখলেই থাকে। তবে আমার বাবা সাইদুল ইসলাম দুরারোগ্য ব্যাধির কবলে পড়ে ধীরে ধীরে তিনি দৃষ্টি শক্তি হারিয়ে ফেলেন।

তিনি আরো বলেন, আমার বাবার অসুস্থতার সুযোগ নিয়ে কিছু কুচক্রী লোক মাদ্রাসার নাম করে মানুষের ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে আমাদের বাড়ী জোর করে দখলের চেষ্টা করে। অবস্থা নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে যৌথ বাহিনীর সহযোগিতায় থানায় সমাধানে বসা হয়। সে সময় আবু তাহের আর.এস. ৪৪২২ দাগের কোন কাগজপত্র দেখাতে পারেননি। তিনি বলেন, যদি আবু তাহের জমির সঠিক ও মূল কাগজপত্র দেখাতে পারে তবে স্বেচ্ছায় জায়গাটি তাদের দিয়ে দেওয়া হবে।

এ বিষয়ে প্রশাসনের সহযোগিতা চেয়ে তিনি বলেন, বাড়ীটি দখলের চেষ্টায় আমাদের হয়রানি ও মানহানি করার উদ্দেশ্যে গত মঙ্গলবার মিথ্যা তথ্য দিয়ে সংবাদ সম্মেলন করা হয়। এরপর ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে বিভিন্ন হুমকি ধামকি দেওয়া হচ্ছে। যার ফলে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছি। এমতাবস্থায় এ বিষয়ে সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচারের দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলনে সাইদুল ইসলাম কটা, তার স্ত্রী রোকশানা বেগম ও ছেলে শাওন উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category