• শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

দূর্গাপুরে ইট ভাটা লুটপাটের মিথ্যা অভিযোগ, পাল্টা সংবাদ সম্মেলন

Reporter Name / ৮ Time View
Update : বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের আন্দুয়া এলাকার এ.এস.এম বিক্সিস ইটভাটা অবৈধভাবে দখল করে প্রায় কোটি টাকার ইট লুটপাটের অভিযোগটি মিথ্যা দাবি করে পাল্টা সংবাদ সম্মেলন করেছে ওই ইট ভাটার আরেক মালিক কবীর হোসেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর ২ টায় নগরীর উপশহর এলাকায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এসময় মিথ্যা অভিযোগের সুষ্ঠু তদন্ত চেয়ে কবীর হোসেন বলেন, এ.এস.এম ইট ভাটার ৫০ শতাংশ মালিকানা আমার নামে রয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন ক্ষমতার অপব্যবহার করে আমাকে ইটভাটায় ঢুকতে দিতো না আশরাফ। যার প্রেক্ষিতে মামলা করলে সে মামলারও আদেশ অমান্য করে আশরাফ। পরবর্তীতে ইউএনও এর হস্তক্ষেপে আমার ৫০ শতাংশের কাগজ সহ আমাকে ফেরত দেওয়া হয় ও উপজেলা চেয়্যারম্যান নজরুল ইসলামের কাছে সমঝোতার আদেশ দেন তিনি এবং এ বিষয়ে ২ দিন সমঝোতাই বসা হলেও সমাধান করতে পারেননি। ক্ষমতার জোরে সন্ত্রাসী বাহিনী দিয়ে ভাটা দখল করে রাখেন আশরাফ।

তিনি বলেন, আশরাফ একাধিকবার আমার বিরুদ্ধে আদালতে মামলা করলে সে মামলাগুলোর রায় আমার পক্ষে আসে। তারপরও আশরাফ তার ক্ষমতার অপব্যবহার করে আমাকে হুমকি -ধামকি দিয়ে যাচ্ছে এবং আমাকে আমার ইট ভাটার কাজ করতে দিচ্ছে না। বরং আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে গতকাল একটি সংবাদ সম্মেলন করেছে। যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বলেন, এমন মিথ্যা তথ্য দিয়ে আমাকে হয়রানি করে পুনরায় ইটভাটা দখলের চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে সুষ্ঠু তদন্ত করে সঠিক বিচারের দাবি জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category