• বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার রাজশাহী এডিটরস ফোরাম নেতৃবৃন্দের সাথে বিভাগীয় কমিশনারের মতবিনিময় ১০ম গ্রেড বাস্তবায়নের দাবি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের রাজশাহীতে মাউশি’র পরিচালকের অপসারণের দাবিতে মানববন্ধন উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি

রাজশাহীর পদ্মার পাড় থেকে পুলিশের দুটি অস্ত্র উদ্ধার

Sonia khatun / ১১ Time View
Update : বুধবার, ২ অক্টোবর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীর পদ্মাপাড় ঘেঁষে গড়ে ওঠা লালন শাহ মুক্তমঞ্চ এলাকা থেকে পুলিশের লুট হওয়া রাবার বুলেটসহ দুইটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) দিনগত রাত ১ টার দিকে স্থানীয়দের দেওয়া তথ্য মতে মুক্তমঞ্চ এলাকায় কাশবনের ভেতর সন্দেহজনক একটি বস্তা থেকে আগ্নেয়াস্ত্র (শর্টগান) দুটি উদ্ধার করা হয়। ৫ আগস্ট রাজশাহীতে পুলিশি স্থাপনায় হামলা, ভাঙচুর, অগ্নিসংযোগ এবং কর্তব্যরত পুলিশের অস্ত্রশস্ত্র লুটপাটের ঘটনা ঘটে। ওই সময় লুট হওয়া আগ্নেয়াস্ত্রের মধ্যে আরও দুইটি আগ্নয়াস্ত্র (শর্টগান) এবং রাবার বুলেট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

তিনি জানান, ৫ আগস্ট রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) সদর দপ্তরসহ বিভিন্ন থানা, ফাঁড়ি ও পুলিশ বক্স থেকে দুস্কৃতকারীরা মোট ১৬৪টি আগ্নেয়াস্ত্রসহ সরকারি বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এর মধ্যে এখন পর্যন্ত মোট ১৪৬টি আগ্নেয়াঅস্ত্র উদ্ধার হয়েছে। তবে এখনো পুলিশের লুট হওয়া ১৮টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা সম্ভব হয়নি।

এদিকে গেল ৫ আগস্ট রাজশাহীতে লুট হওয়া অস্ত্র উদ্ধারের তথ্য দিয়ে সহযোগিতা করায় আরএমপি কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান মহানগরবাসীকে ধন্যবাদ জানিয়েছেন।

পুলিশ কমিশনার জানিয়েছেন, লুট হওয়া বেশিরভাগ আগ্নেয়াস্ত্রই উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি অস্ত্রগুলো উদ্ধারেও তাদের পুলিশি অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category