• মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
উপদেষ্টাদের আয় ও সম্পদ হিসাব জমা দিতে হবে, মন্ত্রিপরিষদের নীতিমালা জারি পলিথিনের শপিং ব্যাগ উৎপাদনের বিরুদ্ধে ১ নভেম্বর থেকে অভিযান শুরু শিবিরের ঢাবি শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হবে বুধবার নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ রাজশাহীতে এক দফা দাবিতে নার্সদের কর্মবিরতি দায়িত্ব নেওয়ার পর আপনারা সুর পাল্টে কথা বলছেন: অন্তর্বর্তী সরকারকে ডা. জাহিদ রডে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ, স্ত্রীর দাবি ‘হত্যা’ জানাজা থেকে ফেরার পথে যুবককে গলা কেটে হত্যা মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত

নাটোরে পাওনা ২০০ টাকা চাওয়ায় দোকানদারকে কুপিয়ে হত্যা

Sonia khatun / ২ Time View
Update : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

আরবিসি ডেস্ক: নাটোরের লালপুরে চা ও মুদি দোকানের বাঁকির ২০০ টাকা চাওয়াকে কেন্দ্র করে আব্দুস সালাম (৪৫) নামে এক দোকানদারকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এঘটনায় গুরুতর আহত ওহিদুল নামের একজনকে বনপাড়া একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (৩০সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে চৌষুডাঙ্গা পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আবদুস সালাম ওই একই উপজেলার চৌষুডাঙ্গা গ্রামের ইয়াজউদ্দিনের ছেলে ও আটককৃত সাহেব আলী আব্দুল মজিদের ছেলে।

লালপুর থানা ও স্থানীয় সুত্রে জানা যায়, সাহেব আলী (৩৫) দীর্ঘ দিন ধরে সালামের চা ও মুদি দোকানে বাঁকিতে বিভিন্ন মালামাল ক্রয় করত। দোকানের বাঁকি ২০০টাকা চাওয়াকে কেন্দ্র করে সাহেবে ও দোকানদার সালামের মধ্যে সোমবার সন্ধ্যা রাতে কথা কাটাকাটি হয়। এসময় সাহেব আলী ক্ষিপ্ত হয়ে বাড়ি ফিরে যান। প্রতিদিনের ন্যায় রাতে সালাম দোকান বন্ধ করে দোকানেই ঘুমিয়ে পড়েন। এ সুযোগে গভীর রাতে সাহেব দোকানে পেট্রোল ঢেলে আগুন ধরে দেয়। বিষয়টি টের পেরে সালাম দোকান ঘর হতে বাহিরে বের হলে সাহেব তাকে ধারালো হাসুয়া দিয়ে ঘাড়ের ওপর কোপ দেয়। এতে ঘটনাস্থলে ওই দোকানদারের মৃত্যু হয়।

বিষয়টি জানাজানি হলে মঙ্গলবার (১ অক্টোবর) রাত ২টার দিকে পার্শ্ববর্তী এলাকার গোদুড়া গ্রামের মধ্য দিয়ে ঘাতক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ওই গ্রামের রহিম তালুকদারের ছেলে ওহিদুল (২৮) সাহেবের নাম পরিচয় জানতে চাইলে তাকেও কুপিয়ে আহত করে পালানোর চেষ্টা করে। তবে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘাতক সাহেবকে আটক করে।

এ বিষয়ে শহিদুল ইসলাম বাদী হয়ে সাহেব আলীকে আসামি করে লালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। লালপুর থানার অফিসার ইনচার্জ নুরুজ্জামান জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। নিহত আব্দুস সালামের ভাতিজা শহিদুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘাতক সাহেব আলীকে আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category