• মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শীর্ষ সংবাদ
রিমান্ড শেষে মোজাম্মেল বাবু ও শ্যামল দত্ত কারাগারে রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই শারদীয় দুর্গাপূজা উদযাপনে রাসিকের মতবিনিময় সভা রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার মোহনপুরে মতিহার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ রাজশাহীতে পদ্মা ও বড়ালসহ দেশের সব নদ-নদী সুরক্ষার দাবি আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

রাজশাহীতে চালককে হত্যা করে রিকশা ছিনতাই

Sonia khatun / ৩৬ Time View
Update : সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে চালককে হত্যা করে তার রিকশা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গত রোববার দুপুরে রাজশাহীর দামকুড়া থানার কাদিপুর ল-পাড়া গ্রামের আমবাগানে নিহত রিকশা চালকের মরদেহ পাওয়া যায়।

শনিবার দিবাগত রাতে এমন ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে। নিহত রিকশাচালকের নাম সাজিমুল (৩৫)। দামকুড়া থানার বাথান বাড়ি গ্রামে তার বাড়ি। বাবার নাম আলম।

দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলাম জানান, সাজিমুল এক ব্যক্তির ব্যাটারিচালিত রিকশা ভাড়ায় চালাতেন। শনিবার বিকালে তিনি রিকশা নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি। রোববার দুপুরে স্থানীয়রা আমবাগানে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদনের পর ময়নাতদন্তের জন্য মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে তার রিকশা ছিনতাই করে তাকে হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category