• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

Reporter Name / ১৬ Time View
Update : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা ১২ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভার আয়োজন করে রাজশাহী জেলা প্রশাসন।

এ সভার সভাপতিত্ব করেন রাজশাহী জেলা প্রশাসক ও ভারপ্রাপ্ত মাজিস্ট্রেট সরকার অসীম কুমার।

হিন্দু ধর্মাবলম্বীদের সর্বোচ্চ সহযোগিতা কামনা করে জেলা প্রশাসক বলেন, এই উৎসবকে কেন্দ্র করে কিছু দুসকৃতিকারীরা তাদের হীন উদ্দেশ্য হাসিলের চেষ্টা করতে পারে। সে জন্য সবাইকে সজাগ থাকতে হবে। প্রয়োজনে দিন কিংবা রাত জেগে প্রতীমা পাহারার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবে প্রশান।
যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা প্রশাসনের সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।
এ বিষয়ে সংশ্লিষ্ট থানার পুলিশ , আনসার সদস্য, ফায়ার সার্ভিসকর্মী, র্যাব এবং আরমীসহ জরুরী সেবার ফোন নাম্বারগুলো পূজা মন্ডপগুলোতে টাঙিয়ে রাখার আওভানও জানান জেলা প্রশাসক ও ভারপ্রাপ্ত মাজিস্ট্রেট সরকার অসীম কুমার।

এ সময় জেলার বিভিন্ন থানার পূজা উদযাপন কমিটির সদস্যসহ পুলিশ, র্যাব ও আরমিসহ গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category