• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
শীর্ষ সংবাদ
আগামী ৩০ নভেম্বরের মধ্যে সব সরকারি কর্মচারীকে সম্পদ বিবরণী দিতে হবে রাজশাহীতে শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত পদ্মা নদী সুরক্ষা ও দেশজুড়ে নৌ পথ চালুর দাবিতে ইয়্যাসের স্বারকলিপি রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক কোর্ট হড়গ্রাম কাঁচা বাজারে অতিরিক্ত চাঁদা আদায়ের অভিযোগ রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত জাতীয় হকি তারকা মিন্টু ও শামীমের মৃত্যুবার্ষিকী পালিত রামেক হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু   ঢাকা বোট ক্লাবের নব-নির্বাচিত সদস্য খন্দকার হাসান কবিরকে রাজশাহী মেট্রোপলিটন ক্লাবের শুভেচ্ছা তানোরে স্থানীয়দের তৎপরতায় জলাশয় ভরাটের মাটি ফেলা বন্ধ রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভৌত অবকাঠামো দৃশ্যমান হবে : ভাইস চ্যান্সেলর ডা. জাওয়াদুল হক

Reporter Name / ১৯ Time View
Update : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪

বিশেষ প্রতিবেদক : রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নব-নিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মোহা: জাওয়াদুল হক বলেছেন, বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাস ও ভবন নির্মান, পোষ্টগ্রাজুয়েশন কোর্স চালু এবং গবেষণা কার্যক্রম দ্রুতই বাস্তবায়ন করা হবে।

রবিবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১টায় রাজশাহী মেডিকেল কলেজ বিভাগীয় কন্টিনিউইং এডুকেশন সেন্টারে (ডিসিইসি ভবন) আয়োজিত দায়িত্ব গ্রহন পরবর্তী মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রামেবির নব-নিযুক্ত ভাইস চ্যান্সেলর আরো বলেন, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার প্রধান উদ্দেশ্য ছিলো তিনটি। যার মধ্যে অন্যতম, রাজশাহী জেলা ও আশপাশের প্রায় ২ কোটি মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানে লক্ষ্যে ১২০০ শয্যা বিশিষ্ট একটি বিশেষায়িত হাসপাতাল নির্মাণ, চিকিৎসক নার্স ও অন্যান্য স্বাস্থ বিষয়ক জনবল তৈরি করে কর্মসংস্থান সৃষ্টি করে ১০টি ফ্যাকাল্টি চালু করা, চিকিৎসা সেবার মানকে আর্ন্তজাতিক পর্যায়ে উন্নিত করা। তবে, বিগত দিনে নানান অনিয়ম, দূনিতী ও সমালোচনার ফলে প্রতিষ্ঠার ৮ বছরেও পরিকল্পনার কোন কিছুই বাস্তবে আলোর মুখ দেখে নি।

তিনি আরো বলেন, আমি সবে দায়িত্ব গ্রহন করেছি, আশা আকাংঙ্খার জায়গা গুলো নিয়ে কাজ করবো এবং দ্রুতই রামেবির ভৌত অবকাঠামো নির্মাণ করে স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়র মাধ্যমে প্রতিষ্ঠিনটির সামগ্রিক উন্নয়ন বাস্তবায়িত করবো।

মতবিনিময় সভায়, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্তকতা কর্মচারী ও প্রিন্ট, ইকেট্রনিক, অনলাইন মিডিয়ার গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category