• রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

পাবনায় ছুরিকাঘাতে ২ জনের মৃত্যু

Sonia khatun / ১৭ Time View
Update : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: পাবনা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে দুইজন নিহত হয়েছেন। জেলা শহরের বাস টার্মিনালের হালিম হোটেলের সামনে বুধবার সকালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা শহরের পূর্ব শালগাড়িয়ার মুজাহিদ ক্লাবের বাংলা বিড়ির গলির আরমান শেখের ছেলে মিলন হোসেন মধু (৪৫) ও পূর্ব রাঘবপুর এলাকার নুর আলীর ছেলে মঞ্জু প্রামাণিক (৪৪)। মধু পরিবহনের চাঁদা তুলতেন, আর মঞ্জু অটোরিকশার চালক।

নিহতদের স্বজন ও হোটেল কর্মচারীদের সঙ্গে কথা বলে জানা গেছে, মিলন ও মঞ্জু আজ সকালে হোটেলে নাস্তা করতে গিয়েছিলেন। হোটেলের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত তাদের ছুরিকাঘাত করে। এসময় তারা হোটেলের সামনে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, ‘দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। একজন শ্রমিক আরেকজন পরিবহনের চাঁদা তুলতেন। ঠিক কি কারণে এ ঘটনা ঘটেছে সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি। পরে বিস্তারিত বলা যাবে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category