• রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্রে সাবেক সেনা কর্মকর্তাসহ ২ জন খুন

Sonia khatun / ২১ Time View
Update : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪

আরবিসি ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গণ্ডামারায় কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র এসএস পাওয়ার প্ল্যান্টে চুরি ঠেকাতে গিয়ে ছুরিকাঘাতে দুই নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। রোববার (১ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে বিদ্যুৎকেন্দ্রের ভেতর ওই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সরওয়ার আলম (৫১)। বর্তমানে তিনি এসএস পাওয়ার প্লান্টের অ্যাসিস্ট্যান্ট সিকিউরিটি ইনচার্জ। তিনি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার তালমা গ্রামের আবদুর রহমানের ছেলে। অন্যজন রাজবাড়ীর পাংশা থানার সর্বনখোলা গ্রামের আবদুর রাজ্জাক জওয়ারদারের ছেলে রাশেদ জাওয়ারদার (২২)। তিনি এসএস পাওয়ার প্লান্টের নিরাপত্তা রক্ষী।

পুলিশ জানিয়েছে, সোমবার ভোরে দুই যুবক পাওয়ার প্ল্যান্টে চুরি করতে আসে। নিরাপত্তাকর্মীরা তাদের ধরার চেষ্টা করলে তারা ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় দুই নিরাপত্তাকর্মীকে লোকজন উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমদ জানান, বিদ্যুৎকেন্দ্রে চুরি করতে আসা দুজন লোক পালানোর সময় সরওয়ার আলম ও রাশেদ বাধা দিতে গেলে তাদের ছুরি দিয়ে গুরুতর আঘাত করে পালিয়ে যায় চোররা। আহতদের হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের সুরতহাল প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে মেডিকেলে পাঠানো হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category