• রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

নিজেদের পাতা বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

Sonia khatun / ৩৩ Time View
Update : রবিবার, ২৫ আগস্ট, ২০২৪

আরবিসি ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে আখ ক্ষেতে চুরি ঠেকাতে শিয়ালের জন্য পাতা ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আজ রোববার (২৫ আগস্ট) সকালে উপজেলার রসুলপুর ইউনিয়নের হামকুড়া (আমতলা) গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার রসুলপুর ইউনিয়নের হামকুড়া (আমতলা) গ্রামের মৃত নঈম উদ্দিনের ছেলে কৃষক মো. আরশেদ আলী (৬৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৫২)।

এলাকাবাসী জানায়, নিহত আরশেদ তার বাড়ির পাশে আখ চাষ করেন। ক্ষেত থেকে যেন কেউ আখ চুরি ও শিয়াল এসে আখ নষ্ট করতে না পারে সেজন্য তিনি ক্ষেতের চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখেন। ঘটনার আগে বিদ্যুৎ সংযোগ বন্ধ না করেই অসাবধানতাবশত ক্ষেতে গেলে প্রথমে রহিমা বেগম বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় স্বামী আরশেদ তাকে বাঁচাতে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পরে পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করেন।

রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মাহবুবুল হক মাসুদ জানায়, কৃষক আরশেদ নিজ আখ ক্ষেত বিনষ্টের হাত থেকে বাঁচাতে ক্ষেতের চারপাশে বিদ্যুৎ সংযোগ দিয়ে রাখে। আজ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী-স্ত্রী মারা যায়। পুলিশ এসে লাশ উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category