• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে পৌর কাউন্সিলর ও যুবলীগ নেতাসহ ৭ জনের সাজা

Reporter Name / ১০৪ Time View
Update : সোমবার, ১৫ মার্চ, ২০২১

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে মাদক মামলার আসামী ছিনতাইয়ের ঘটনায় পৌর কাউন্সিলরসহ ৭ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। পুলিশ জানায়, সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা পৌর এলাকায় অভিযান চালিয়ে মাদক সেবনের অভিযোগে ৫ জনকে আটক করে।

এর পর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুন নাহারের ভ্রাম্যমাণ আদালতে মাদাকসক্ত ৫ যুবককে ৩ মাস করে সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামীদেরকে থানায় নিয়ে যাওয়ার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছ থেকে ছিনিয়ে নেয়া হয়।
খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে রাত ৮ টার দিকে সাজাপ্রাপ্ত ৫ যুবককে আটক করে পুনরায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানে আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ৫ মাদকাসক্ত যুবককে ১ বছর করে কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সাজা প্রাপ্ত আসামীরা হচ্ছেন পৌর এলাকার রামনগরের হুমায়ন কবিরের ছেলে সাদ্দাম(২০), দুরুল হোদার ছেল রিসত(২১), আলম আলীর ছেলে সজিব (২০), মনিরুল ইসলামের ছেলে সাব্বির (২০), বুজরুক রাজারামপুর গ্রামের জসিম উদ্দীনের ছেলে রমজান আলী(২০), এদিকে আসামী ছিনতাইয়ের অভিযোগে গোদাগাড়ী পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শহিদুল ইসলাম ও উপজেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক পৌর কর্মচারী গোলাম কাওসার মাসুমকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

সাজাপ্রাপ্ত পৌর কাউন্সিলরসহ ৭ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ খলিলুর রহমান পাটোয়ারী জানান।

আরবিসি/১৫ মার্চ/ রোজি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category